বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কালাপাহাড়িয়ায় জৌলুসপূর্ণ নৌকার প্রচারণা

বুধবার, ২৭ ডিসেম্বর ২০২৩ | ৬:৫৯ অপরাহ্ণ

কালাপাহাড়িয়ায় জৌলুসপূর্ণ নৌকার প্রচারণা

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার ) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নজরুল ইসলাম বাবু’র হয়ে জৌলুসপূর্ণ নৌকার প্রচার- প্রচারণা করেছেন কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজ্বী সাত্তার সরকার। বুধবার (২৭ডিসেম্বর) সকাল থেকে শুরু করে ধারাবাহিক ভাবে কালাপাহাড়িয়া ইউনিয়নের বেশকয়েকটি এলাকায় গণসংযোগ করে সর্বস্তরের মানুষের কাছে নজরুল ইসলাম বাবু’র জন্য দোয়া প্রার্থনা করেন তারা। পাশাপাশি নিজের ব্যক্তিগত ভোট’টি নৌকা মার্কায় দিয়ে নারায়ণগঞ্জ-২ আসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নজরুল ইসলাম বাবু’র বিকল্প নেই বলে মন্তব্য করেন।

সাধারণ মানুষের হাতে লিফলেট বিতরণ করছেন যুবলীগ নেতা সাত্তার সরকার

লিফলেট বিতরণ করছেন যুবলীগ নেতা সাত্তার সরকার


এ সময় বিশাল গণসংযোগ নিয়ে প্রতিটি মানুষের হাতে লিফলেট দিয়ে প্রচার- প্রচারণা করেন,সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন ও ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাত্তার সরকারের নেতৃত্বে বিশাল গণসংযোগ করে সর্বস্তরের মানুষের কাছে নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলাদেশের চলমান উন্নয়ন করার ধারাবাহিকতা বজায় রাখার অনুরোধ করেন।

প্রচারণা শেষে সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন বলেন,নজরুল ইসলাম বাবু’র কাছ থেকে নারায়ণগঞ্জ-২ আসনের আড়াইহাজার বাসি যতটুকু পেয়েছে অথবা তার মাধ্যমে যতটুকু উন্নয়ন হয়েছে এটা আমরা কখনোই অস্বীকার করতে পারি না। কারন এর আগে অনেক এমপি ছিলো তারা কি করেছে আর কি খেয়েছে তা নতুন করে বলার কিছু নেই। ফলে উন্নয়নের ধারা বজায় রাখতে নজরুল ইসলাম বাবু’র বিকল্প নেই বলেই জনগণ আবারও নজরুল ইসলাম বাবু’কেই এ আসনের সাংসদ সদস্য হিসেবে দেখতে চায়।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন