মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

উন্নয়ন প্রায় শেষ এখন মাদক সন্ত্রাস ও ইভটিজিং নিয়ে কাজ করবো শামীম ওসমান

রবিবার, ২৪ ডিসেম্বর ২০২৩ | ১২:১৮ পূর্বাহ্ণ

উন্নয়ন প্রায় শেষ এখন মাদক সন্ত্রাস ও ইভটিজিং নিয়ে কাজ করবো শামীম ওসমান

বিশেষ প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফতুল্লা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড এর পূর্ব ইসদাইর শাহী জামে মসজিদের সভাপতি আলহাজ্ব মোঃ ইউসুফ’র উদ্যোগে নারায়ণগঞ্জ -৪ আসনের আওয়ামী লীগ মনোনীত সাংসদ এ কে এম শামীম ওসমান এর নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩শে ডিসেম্বর) রাতে সদর উপজেলার ফতুল্লা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড পূর্ব ইসদাইর বুড়ীর দোকান এলাকায় এ উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান।

এসময় তিনি তার বক্তব্যে বলেন, আমি নারায়ণগঞ্জে ব্যাপক উন্নয়ন করেছি। বর্তমানে আর একটি বড় কাজ করতে চাই। নির্বাচনের পর আপনাদের সহোযোগিতা নিয়ে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজী ও ইভটিজিং বন্ধ করতে চাই। আমি আল্লাহ কে খুশি করতে এ কাজটি করতে চাই। আপনাদের সহোযোগিতা ছাড়া একা আমার পক্ষে সম্ভব নয়, তাই আমি প্রতিটি ওয়ার্ডে এক হাজার সদস্য সংগ্রহ করে প্রত্যাশা সংগঠন কমিটি গঠন করবো ইনশাআল্লাহ। ফতুল্লা এলাকার কোন প্রকার মাদক, সন্ত্রাস ও ইভটিজিং করতে দেয়া হবে না।ফতুল্লা থানা এলাকায় অনেক রাস্তাঘাট, স্কুল, কলেজ, মাদ্রাসার উন্নয়ন করেছি। বাকী কাজগুলো আমাদের চলমান আছে। অচিরেই ফতুল্লা ইউনিয়নের সকল উন্নয়ন শেষ করা হবে।

এসময় উঠান বৈঠক আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম ও সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা ইউনিয়ন ৬ নং ওয়ার্ড মেম্বার আবদুল আওয়াল, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিছির আলী, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন শিমুল, যুবলীগ নেতা মনিরুজ্জামান, সাইফুল ইসলাম জিবু, এহসান হোসেন শাহীন, মোঃ মিলন, মোঃ সাদ্দাম হোসেন, মেহেদী, কমল, জুয়েল সহ প্রমুখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন