বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে অবরোধ সমর্থনে বিক্ষোভ মিছিল

রবিবার, ২৬ নভেম্বর ২০২৩ | ৪:২৭ অপরাহ্ণ

আড়াইহাজারে অবরোধ সমর্থনে বিক্ষোভ মিছিল

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিএনপির কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক পারভিনের নেতৃত্বে অবরোধ সমর্থনে মিছিল বের করা হয়েছে । রবিবার সকালে উপজেলার বাঘানগর এলাকায় বিএনপি ও মহিলাদলের অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মী এ মিছিলে অংশগ্রহণ করেন ।

এ সময় অবৈধ তফসিল বাতিল ও গণতন্ত্র পূর্ণ প্রতিষ্ঠা এক দফা দাবি আদায়ে নির্দলীয় নিরপেক্ষ তত্ত¡াবধায়ক সরকারের অধীনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের লক্ষ্যে অবরোধ পালনে মদনপুর টু নরসিংদী মহা সড়কে মিছিলটি করেন তারা ।

বিএনপি নেত্রী পারভীন আক্তার বলেন, আমাদের নেতা কর্মীদেরকে নির্যাতন নিপীড়ন জেল জুলুম হামলা মামলা ও যতই সাজা দেয়া হোক না কেন তাতে আন্দোলন আরো বেগবান হবে । একদফা দাবি আদায়ের লক্ষ্যে আমরা বধ্যপরিকর। আমাদের চলমান আন্দোলনে দেশের জনগণের শতভাগ সমর্থন রয়েছে । ঘোষিত তফসির বাতিল শেখ হাসিনার পদত্যাগ নির্দলীয় নিরপেক্ষ তত্ত¡াবধায়ক সরকার ছাড়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ১৪ ও ১৮ সালের নির্বাচনের মতো বিনা প্রতিদ্ব›িদ্বতায় ও ভোটার বিহীন রাতের ভোটের নির্বাচন এই অবৈধ সরকার এদেশের মাটিতে আর করতে পারবে না ।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনু ও জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সাধারণ সম্পাক রিয়াজুল ইসলাম খোকনসহ নেতা কর্মী।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন