সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কালাপাহাড়িয়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে দোকানঘর নির্মাণ

রবিবার, ১৯ নভেম্বর ২০২৩ | ১১:৪৩ পূর্বাহ্ণ

কালাপাহাড়িয়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য  করে দোকানঘর নির্মাণ

আড়াইহাজারে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বিরোধপূর্ণ জমিতে দোকান ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। বিবাদী কবির ও তার লোকজন গত শুক্রবার দিবাগত রাতে এই দোকানঘর নির্মাণ করেছেন বলে জানা গেছে।

জানা যায়, আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের রাধানগর বাজারে একটি দোকান ঘরের ৭ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন যাবত হানিফ গং ও কবির গং এর মধ্যে বিরোধ চলমান। বিরোধের জের ধরে নারায়ণগঞ্জ আড়াইহাজার আদালতে গত ১৩/৯/২০২৩ ইং তারিখে হানিফ গং একটি দেওয়ানী মামলা রুজু করেন যার মামলা নং৭৭৫/২০২৩।মামলায় আদালত নিষেধাজ্ঞা মন্জুর করেন এবং পুলিশের হেফাজতে থাকবে বলে নিষেধাজ্ঞার দরখাস্তে উল্লেখ করেন, সে নিষেধাজ্ঞা অমান্য করে গত ১৭/১১/২৩ তারিখে আনুমানিক রাত ২ টায় কবির গং এর লোকজন শামীম, কামাল ইমরান আলাউদ্দিন নাসির জাফর আলী সহ আরো অনেকেই ত্রাস সৃষ্টি করে দেশীয় অস্ত্র হাতে নিয়ে হানিফের দোকান ঘরটি ভেঙ্গে নিষেধাজ্ঞা চলমান জায়গাটিতে জোরপূর্বক ভাবে একটি নতুন দোকানঘর নির্মান করেন।
মামলার বাদী হানিফ জানান, স্থানীয় পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই মিরাজকে বিষয়টি অবহিত করলে উপস্থিত হয়ে কোন ভূমিকাই পালন করেনী। সহায় সম্বলহীন দরিদ্র হানিফ একমাত্র সম্বল দোকান ঘরটি বেদখল হয়ে নিস্তব্ধ প্রায়, এ ব্যাপারে স্থানীয় উর্দ্ধতন প্রশাসনের কাছে ন্যায় বিচারের দাবি জানান।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন