সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পরকীয়া সন্দেহে স্বামীর হাতে স্ত্রী খুন, স্বামী আটক

রবিবার, ১২ নভেম্বর ২০২৩ | ৪:২২ অপরাহ্ণ

পরকীয়া সন্দেহে স্বামীর হাতে স্ত্রী খুন, স্বামী আটক

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পরকিয়া সন্দেহে স্বামীর হাতে স্ত্রীর খুন হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্বামী হককে আটক করেছে পুলিশ।
বিষয়টি আজ সকালে নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহসান উল্লাহ।

আর আগে শনিবার (১১ নভেম্বর) দিনগত রাত ২ টার দিকে আড়াইহাজার পৌরসভার মুকুন্দী এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত জাহানারা বেগম (৪৫) ওই এলাকার মৃত ওসমানের মেয়ে।
পুলিশসূত্রে জানা যায়, আটক ব্যক্তি ডাকাতির মামলায় প্রায় ৮ বছর কারাগারে ছিলেন। জামিন পেয়ে এলাকায় ফিরলে তিনি জানতে পারেন তার স্ত্রী জাহানারা পরকীয়ায় লিপ্ত রয়েছে। এ নিয়ে তার স্ত্রীকে নানাভাবে সন্দেহ করতে থাকেন। এরই ধারাবাহিকতায়
গতকাল দিনগত রাতে এরই জের ধরে ঘাতক ব্যক্তি তার স্ত্রী জাহানারা বেগমকে কেচি দ্বারা এলোপাথারি ১৫-২০ টি আঘাত করে। এসময় তার স্ত্রী গুরুতর জখম হলে তাকে ওই অবস্থায় বাড়ীর লোকজন চিকিৎসার জন্য দ্রুত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিযে় গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সংবাদ পেযে় আড়াইহাজার থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হযে় ঘাতক স্বামী হককে আটক করে পুলিশ হেফাজতে নিয়ে যায়।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহসান উল্লাহ জানান,মৃত্যুর সঠিক কারণ নির্ণযে়র জন্য ভিকটিমের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রযে়ছে বলে জানান তিনি।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন