রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সোমবার, ৩০ অক্টোবর ২০২৩ | ১২:০৮ পূর্বাহ্ণ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকার বিশিষ্ঠ শিল্পপতি মরহুম আলহাজ্ব হুমায়ূন কবির এ-র ছেলে, আমি- তানভীর কবির মুন্না, দীর্ঘদিন ধরে সুনামের সহিত বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পরিচালনা করে আসছি আমার প্রতিষ্ঠান- আদমজী নিটওয়্যার, আদমজী নিট টেক্স, আদমজী রাইস এজেন্সি, তানভীর ট্রেডিং ও সভাপতি আদমজী নগর কবরস্থান কমপ্লেক্স ও আমার ছোট ভাই তৌহিদ কবির রাজু- রাজ ট্রেডিং ডিস্ট্রিবিউটার, ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড, মাহিরা ট্রেডিং, আর্টিসান বিজনেস বাংলাদেশ মাল্টি ন্যাশনাল কোম্পানি, সহ-সভাপতি কদমতলী গ্যাস লাইন জামে মসজিদ এবং তসলিম কবির (সীমান্ত)- তসলিম ট্রেডিং ডিস্ট্রিবিউটার, বম্বে সুইটস এন্ড কোম্পানি লিমিটেড। এছাড়াও মিজমিজি পাগলা বাড়ি এলাকার বিশিষ্ঠ ব্যবসায়ী মরহুম সুন্দর আলীর ছেলে মোঃ শরিফ আহম্মেদ- শরিফ লাইমস্ এর ব্যবস্থাপনা পরিচালক।
এই মর্মে জানাইতেছি যে, গত রবিবার (২৯ অক্টোবর) নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত স্থানীয় দৈনিক পত্রিকায় “সিদ্ধিরগঞ্জে প্রতিপক্ষকে ঘায়েল করতে সন্ত্রাসীদের নয়া কৌশল” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়েছে। উক্ত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। উক্ত পত্রিকায় আমাদের জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত। আমরা প্রতিষ্ঠিত ব্যবসায়ী। আমাদের পরিবারের মান-সম্মান ভাবমূর্তি ক্ষুণ্ন করার লক্ষ্যে আমাদের বিরুদ্ধে একটি কুচক্র মহল অপপ্রচার চালিয়ে যাচ্ছে।
তিনি বলেন, একটি কুচক্রি মহল ষড়যন্ত্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম ও স্থানীয় পত্র-পত্রিকায় বিভিন্ন মাধ্যমে হেয় প্রতিপন্ন করার অপকৌশলের অংশ হিসেবে আমাদের বিরুদ্ধে অপপ্রচার ও গুজব রটানোর চেষ্টা চালাচ্ছে। যা আমার দৃষ্টি গোচর হয়। আমরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
সাংবাদিক ভাইদের কাছে অনুরোধ আপনারা জাতির বিবেক আপাদের লিখুনিতে জাচাই-বাছাই করে সত্য যে বিষয়টি বস্তুনিষ্ঠু সংবাদ প্রকাশ করার জন্য অনুরোধ জানাচ্ছি।

বিনীত
তানভীর কবির মুন্না।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন