বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপির সমাবেশে চমক দেখাবে সিদ্ধিরগঞ্জের যুবদল নেতা টুটুল

শুক্রবার, ২৭ অক্টোবর ২০২৩ | ৯:১৯ অপরাহ্ণ

বিএনপির সমাবেশে চমক দেখাবে সিদ্ধিরগঞ্জের যুবদল নেতা টুটুল

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ১ দফা দাবি আদায়ের লক্ষে ২৮ অক্টোবর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি, আওয়ামী সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধিনে জাতীয় নির্বাচনের দাবিতে ঢাকার সমাবেশে বিশাল মিছিল নিয়ে চমক দেখাবেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি যুবদল নেতা এসএম আমিনুল ইসলাম টুটুল।

জানা গেছে, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াস উদ্দিনের নির্দেশনায় বিপুল সংখ্যক নেতা-কর্মীদের নিয়ে সিদ্ধিরগঞ্জ থেকে বিশাল শোডাউনের মাধ্যমে বিএনপির মহাসমাবেশে অংশগ্রহণ করবেন এসএম টুটুল।

এ বিষয়ে যুবদল নেতা এসএম টুটুল জানান, ফ্যাসিস্ট সরকার হাসিনার পদত্যাগ, নির্দলীয় সরকারের অধিনে আগামী জাতীয় নির্বাচন সহ ১ দফা দাবি আদায়ের লক্ষে ঢাকায় বিএনপির মহাসমাবেশে যোগ দিতে আমরা বিপুল সংখ্যক নেত-কর্মী সকল প্রস্তুতি গ্রহণ করেছি। সরকার ও পুলিশের সকল বাধা উপেক্ষা করে ১ দফা দাবি বাস্তবায়নের লক্ষে আমরা প্রস্তুত আছি। আমাদের দাবি না আদায় করে ঘরে ফিরবোনা। আমাদের আন্দোলন-সংগ্রাম লাগাতার চলমান থাকবে।

এর আগে বিএনপির কেন্দ্রীয় সমাবেশকে সফল করতে নেতা-কর্মীদের সাথে আলোচনা পর্ব সম্পন্ন করেছেন এসএম টুটুল। বিএনপি নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে সমাবেশে যোগদানের জন্য আহ্বান জানিয়ে সিদ্ধিরগঞ্জ থানার বিভিন্ন এলাকায় পোস্টারও লাগিয়েছেন তিনি।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন