রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নোয়াগাও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এর মতবিনিময় সভা অনুষ্ঠিত ।

রবিবার, ০৮ অক্টোবর ২০২৩ | ১২:১৪ পূর্বাহ্ণ

নোয়াগাও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী      সংগঠন এর মতবিনিময় সভা অনুষ্ঠিত ।

জামান ভূঁইয়া, সোনারগাঁও :– আজ শনিবার ৭ অক্টোবর ২০২৩ খৃষ্টাব্দ সোনারগাঁও উপজেলা নোয়াগাও ইউনিয়ন এর লাধুরচর গোবিন্দ পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নোয়াগাও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ওয়ার্ড ভিত্তিক দ্বিতীয় বারের মতো মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।
উক্ত মতবিনিময় সভা নোয়াগাও ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত সভাপতি আলহাজ্ব মোঃ শহিদুল্লাহ সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ সাইদুর রহমান মোল্লা ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ । মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , নোয়াগাও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক কবি সাংবাদিক জামান ভূঁইয়া , সোনারগাঁও উপজেলা সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি মোঃ শফিকুল ইসলাম মাস্টার , নোয়াগাও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ নূর মোহাম্মদ সরকার , নোয়াগাও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আবু হানিফ ভূঁইয়া , নোয়াগাও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হক ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা মোঃ মকবুল হোসেন ভূঁইয়া ।
মতবিনিময় সভায় সঞ্চালনা করেন আওয়ামী লীগ নেতা মোঃ শাহ আলম মোল্লা ।
উক্ত মতবিনিময় সভায় সকালেই ঐক্যবদ্ব্য ভাবে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাজ করার জন্য একমত পোষন করেন । জামাত বি এন পির নৈরাজ্য থেকে দেশকে যে কোন ত্যাগের বিনিময়ে রক্ষা করতে হবে এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যে প্রার্থীকে আমাদের প্রিয় নেত্রী মমতাময়ী মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মনোনয়ন দিবেন তাকে জয়যুক্ত করে সোনারগাঁও আসনটি উপহার দিব ।
সকল ভেদাভেদ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে এক সাথে কাজ করে যাব ।
পর্যায়ক্রমে নোয়াগাও ইউনিয়ন এর সকল ওয়ার্ডে মতবিনিময় সভা করার মত প্রকাশ করেন সবাই মতবিনিময় অনুষ্ঠানে । মতবিনিময় অনুষ্ঠানটি সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য মো: খায়রুল আলম এর আয়োজনে অনুষ্ঠিত হয় । উক্ত মতবিনিময় সভায় প্রায় দেড় শতাধিক আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী উপস্থিত ছিলেন ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন