সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন উপলক্ষে নাসিক ৫নং ওয়ার্ডে আলোচনা সভা ও দোয়া

শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩ | ৮:০৯ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন উপলক্ষে নাসিক ৫নং ওয়ার্ডে আলোচনা সভা ও দোয়া

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের সুযোগ্য কন্যা, ডিজিটাল বাংলাদেশের উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র (৭৭ তম) জন্মদিন উপলক্ষে সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টায় সিদ্ধিরগঞ্জের সাইলো রোড এলাকায় ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে এ আলোচনা সভা ও মিলাদ মাহফিলটি অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সদস্য মো: রমজান আলী’র সভাপতিত্বে এবং নাসিক ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী হাজ্বী মিজানুর রহমান দিপু’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব ইয়াছিন মিয়া।

এছাড়াও উপস্থিত ছিলেন, নাসিক ৫নং ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, মৎসজীবি লীগ, তাঁতী লীগ, মহিলা নেত্রী ও বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ইয়াছিন মিয়া তার বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, ডিজিটাল বাংলাদেশের উন্নয়নের রূপকার ও স্মার্ট বাংলাদেশ গড়ার অগ্রসেনানী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য, বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশেই নন, বহির্বিশ্বেও তিনি অন্যতম সেরা রাষ্ট্রনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।
ক্রান্তিলগ্নে বাঙালি জাতিকে সঠিক নেতৃত্ব দিয়ে দেশকে গৌরবের আসনে সমাসীন করেছেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। আমরা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে তাঁর দীর্ঘায়ূ, নেক হায়াত ও উত্তরোত্তর সফলতা কামনা করছি।

এসময় তিনি প্রয়াত আওয়ামীলীগ নেতা হাজী আনিসুর রহমানের স্মৃতিচারণ করে বলেন, দলের যে কোন কর্মসূচিতে আনিসুর রহমান আমাদের সাথে স্বত:স্ফুর্তভাবে অংশগ্রহন করতো। পাশাপাশি এলাকাবাসীর সেবায় সবসময় নিজেকে নিয়োজিত করেছে। আনিস আজ আমাদের মাঝে নাই। আনিসের পাশে যেভাবে আপনার ছিলেন সেভাবে তাঁর ভাতিজা মিজানের পাশে আপনারা থাকবেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন