শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শামীমের ডাকে লাখো জনতার ঢল নেমেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

রবিবার, ১৭ সেপ্টেম্বর ২০২৩ | ১২:০০ পূর্বাহ্ণ

শামীমের ডাকে লাখো জনতার ঢল নেমেছে  : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, নারায়ণগঞ্জের মানুষ সব সময় আওয়ামী লীগকে ভালোবাসে। নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সুতিকাগার। শামীম ওসমানের পিতা বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ছিলেন। তার সন্তানরা আজ নারায়ণগঞ্জে আওয়ামী লীগের নেতৃত্ব দিচ্ছেন। সামনে নির্বাচন। এ নারায়ণগঞ্জে পঁাচজন এমপি। সবাই আমার প্রিয় ব্যক্তিত্ব। আজ শামীমের ডাকে আপনারা যেভাবে এসেছেন, এখানে লাখো জনতার ঢল নেমেছে। আওয়ামী লীগ কখনও ষড়যন্ত্র বা পেশিশক্তিতে বিশ্বাস করে না। আওয়ামী লীগ জনতার শক্তিতে বিশ্বাস করে। বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ চেয়েছিলেন। সেই বাংলাদেশ হারিয়ে গিয়েছিল। বঙ্গবন্ধুকন্যার হাত ধরে আমরা সেই চেতনার বাংলাদেশ ফিরে পেয়েছি।
শনিবার (১৬ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠন আয়োজনে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। সমাবেশে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আরও বলেন, যারা হত্যা, সন্ত্রাস, জ্বালাও পোড়াওয়ের রাজনীতি করেন তাদের কেউ ক্ষমতায় দেখতে চায় না। তারা বারা বার মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যা করতে চেয়েছে। এসময় ম ে শামীম ওসমানকে দেখিয়ে বলেন, তারা তাকেও মারতে বোমা হামলা করেছিলেন। অনেকগুলো মানুষ সেদিন মারা গিয়েছিলো। এদেশের মানুষ সেই বীভৎসতা গুলো ভুলে যায় নাই। আমি নারায়ণগঞ্জের বোমা হামলার বিষয়টি নিজে খেঁাজ নিয়ে তার বিচারের বিষয়টি তদারকি করবো।
তিনি বলেন, আগামী নির্বাচনে জনগণ কোন ভুল করবে না। এদেশের মানুষ আগামী নির্বাচনে আওয়ামী লীগকেই নির্বাচিত করবে। নৌকা মার্কাকেই জয়ী করবে। কেননা বাংলাদেশের আর্থসামাজিক উন্নয়নে আওয়ামী লীগ তথা শেখ হাসিনার কোন বিকল্প নাই। এ সময় আমেরিকার প্রেসিডেন্ট হেনরি কিসিঞ্জার বলেছিলেন, বাংলাদেশ বটমলেস বাস্কেট। আজ সে দেশের প্রেসিডেন্ট বলেন, যদি উন্নত হতে চাও বাংলাদেশকে অনুসরণ করো।
এসময় স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা বলেছেন, স্মার্ট বাংলাদেশ গড়বেন। ২০৪১ সালের মধ্যে আমরা স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হবো। আমার গর্ব হয়, এই প্রজন্ম নিয়ে। স্মার্ট বাংলাদেশের মূল কারিগর হবে আমাদের নতুন প্রজন্ম। ৭৫’র ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে হত্যার পর খুনিরা ভেবেছিলো তারা পার পেয়ে যাবে। কিন্তু আল্লাহ বঙ্গবন্ধুর দুই কন্যাকে বঁাচিয়ে রেখেছিলেন। আমরা আমাদের নেত্রী শেখ হাসিনার মাধ্যমে বঙ্গবন্ধুর চেতনাকে ফিরে পেয়েছি। তার স্বপ্নের বাংলাদেশ বিনির্মানে মাননীয় প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন।
তিনি বঙ্গবন্ধুর খুনিদের বিচার করে দেশকে কলঙ্ক মুক্ত করেছেন। তিনি বাংলাদেশকে নতুন করে বিশ্ব দরবারে প্রতিষ্ঠিত করেছেন। তিনি ডিজিটাল বাংলাদেশ উপহার দিয়েছেন। তিনি মানবতার অনন্য এক উদাহরণ। মায়ানমারের লাখ লাখ রোহিঙ্গা সরনার্থীদের তিনি এই দেশে আশ্রয় দিয়েছেন।
তিনি বলেন, বেগম খালেদা জিয়া বলেছিলেন, সাবমেরিন কেবল দিয়ে তথ্য পাচার হয়ে যাবে। আমাদের ডিজিটাল হওয়ার দরকার নেই। আজ সেই সাবমেরিন কেবলের মাধ্যমে যোগাযোগ উন্নত হয়েছে। এটাই ডিজিটাল বাংলাদেশ। আগে আমরা বিদেশে গেলে বলতো, তোমাদের পরে পাস দেব, অন্যদের আগে দিত। এখন আমরা বিদেশে গেলে মাথা উঁচু করে বলতে পারি, আমরা বাংলাদেশের মানুষ।
সমাবশে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সোনারগঁা থানা আওয়ামী লীগের সভাপতি উপজেলার চেয়ারম্যান এড. শামসুল ইসলাম ভূঁইয়া, সাবেক এমপি সাধারণ সম্পাদক কায়সার হাসনাত, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি হাজী মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি কাউন্সিলর মতিউর রহমান মতি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন