মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শামীম ওসমানের শোডাউন দেখলো ঢাকাবাসী

শনিবার, ০২ সেপ্টেম্বর ২০২৩ | ১১:২৭ অপরাহ্ণ

শামীম ওসমানের শোডাউন দেখলো ঢাকাবাসী

ঢাকায় আওয়ামী লীগের ডাকা কোনো সমাবেশে নারায়ণগঞ্জ থেকে সবসময়েই সর্বোচ্চ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে হাজির হয়ে থাকেন আওয়ামীলীগের প্রভাবশালী সাংসদ একেএম শামীম ওসমান।

এবার এলিভেটেড এক্সপ্রেসওয়ে’র শুভ উদ্বোধন উপলক্ষে ঢাকায় সুধী সমাবেশে জেলা ও মহানগর আওয়ামীলীগ অঙ্গ সহযোগী সংগঠনের ৫০ হাজার নেতাকর্মী নিয়ে তাক লাগানো বিশাল শোডাউন করে অংশগ্রহণ করেন তিনি। এসময়ে ঢাকাবাসীর নজর ছিল নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের নেতৃত্বে বিশাল শোডাউনের দিকে।

শনিবার (২ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টায় ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  পরে এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন উপলক্ষে রাজধানীর আগারগঁাওয়ের পুরাতন বাণিজ্যমেলা মাঠে সুধী সমাবেশে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিকে সকাল থেকেই ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন  আগারগঁাওয়ের পুরাতন বাণিজ্যমেলা মাঠে সুধী সমাবেশে এমপি একেএম শামীম ওসমানের নির্দেশে  নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, কৃষকলীগের ৫৯ হাজার নেতাকর্মী প্রায় ৪০০ বাস ও ট্রাক ও বিভিন্ন যানবাহনে চড়ে যোগ দেন।

এসময়ে এমপি শামীম ওসমান বলেন, আপনারা দেখেছেন নারায়ণগঞ্জ থেকে ৫০ থেকে ৬০ হাজার নেতাকর্মী দিয়ে এরই মধ্যে রাস্তা পুরো ভরে গেছে। আমরা প্রমাণ করে দিতে চাই নারায়ণগঞ্জের মাটি এক সময়ে আওয়ামী লীগের ঘাটি ছিল এবং এখনও আছে। যেকোনো অবস্থান মোকাবিলা করার জন্য নারায়ণগঞ্জের নেতাকর্মীরা শেখ হাসিনার একটি নির্দেশের অপেক্ষায় আছে এবং সেটি আমরা করব তবে শান্তিপূর্ণভাবে। কারণ আমরা মনে করি উপরে আল্লাহ রাব্বুল আলামিন, নিচে আমাদের জনতা আর আমাদের পরিচালক হচ্ছেন শেখ হাসিনা, ইনশল্লাহ জয় আমাদের হবেই।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন