শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নেতাকর্মীদের গ্রেপ্তার ও হয়রানির প্রতিবাদে মহানগর বিএনপির নিন্দা

শনিবার, ২৬ আগস্ট ২০২৩ | ১:২৪ পূর্বাহ্ণ

নেতাকর্মীদের গ্রেপ্তার ও হয়রানির প্রতিবাদে মহানগর বিএনপির নিন্দা

নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীদের গ্রেপ্তার ও আইনশৃঙ্খলা বাহিনী নেতাকর্মীদের পরিবারের সদস্যদের বিনা কারণে হয়রানি করছে বলে অভিযোগ তুলে এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মহানগর বিএনপি।
শুক্রবার গনমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, নির্বাচন যতই ঘনিয়ে আসছে, ততই বিএনপিকে রাজনীতির মাঠ থেকে সরিয়ে দেওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে মিথ্যা মামলায় নামভুক্ত নেতাকর্মীদের কারাগারে প্রেরণ করছে সরকার।
সরকার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দিয়ে নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মিথ্যা মামলায় গ্রেপ্তার ও পরিবারের সদস্যদের হয়রানি করছে।
তারা আরও বলেন, গত বৃহস্পতিবার বিকেল থেকে রাত পর্যন্ত আইনশৃঙ্খলা বাহিনী নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আওতাধীন ১৬নং ওয়ার্ড বিএনপি’র সিনিয়র সহ সভাপতি আকতার হোসেন ,১৭নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি জাকির হোসেন ও জেলা শ্রমিকদলের সাধারণত সম্পাদক মজিবুর রহমান এবং নারায়ণগঞ্জ সদর থানা ছাত্রদল নেতা ইয়াসিন আরাফাতকে গ্রেপ্তার করেছে। অবিলম্বে মিথ্যা মামলায় গ্রেপ্তার নেতাকর্মীদের পরিবারের সদস্যদের হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি নারায়ণগঞ্জে এইসব রাজনৈতিক হয়রানিমূলক মিথ্যা মামলা ও গ্রেফতার বন্ধের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন