মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আওয়ামীলীগ পুনরায় ক্ষমতায় এলে শীতলক্ষ্যায় আরেকটি সেতু হবে : সেলিম ওসমান

শুক্রবার, ২৫ আগস্ট ২০২৩ | ৩:২১ পূর্বাহ্ণ

আওয়ামীলীগ পুনরায় ক্ষমতায় এলে শীতলক্ষ্যায়  আরেকটি সেতু হবে : সেলিম ওসমান

আওয়ামীলীগ সরকার পুনরায় ক্ষমতায় এলে নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীর উপর আরেকটি সেতু নির্মাণ হবে বলে আশ্বাস দিয়ে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেন, করোনা মহামারি ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে তার নির্বাচনী এলাকা বন্দর উপজেলা উন্নয়নের অনেক কাজ পিছিয়ে গেছে। তবে পুনরায় নির্বাচিত হলে নবীগঞ্জ এলাকায় শীতলক্ষ্যা নদীর উপর নতুন সেতু নির্মানসহ অসম্পূর্ণ কাজগুলো দ্রুত শেষ করবেন। পাশাপশি বন্দর গার্লস স্কুলটিকে সরকারিকরণ করে শিক্ষার মান উন্নয়নে আরও নানা পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন সংসদ সদস্য সেলিম ওসমান।
বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে জেলার বন্দর উপজেলায় নবীগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজে নবনির্মিত ষষ্ঠ তলা ভবনের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এই আশ্বাস দেন।।
বন্দর গার্লস স্কুল এন্ড কলেজের সভাপতি আতাউর রহমান মুকুলের সভাপতিত্বে উদ্বোধনি অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংসদ সদস্য সেলিম ওসমানের সহধর্মিনী নাসরিন ওসমান, বন্দর উপজেলা চেয়ারম্যান এম এ রশিদ, বন্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এহসান উদ্দিন, সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউছার আশা ও বিদ্যালয়টির প্রধান শিক্ষক সায়মা খানম প্রমূখ।
এ সময় সেলিম ওসমান আরও বলেন, আগামিতে আমি এমপি হই বা না হই সেই চিন্তা করি না। অতীতে আমার বড় ভাই প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের পেছনে থেকে যেভাবে জনগণের জন্য কাজ করেছি, ভবিষ্যতে কোন ভালো মানুষ এমপি হলে ঠিক সেইভাবে তার পেছনে থেকে জনগণের সেবা করবো।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন