শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চাইলেন বাবু চন্দন শীল

বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০২৩ | ৫:৪২ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চাইলেন বাবু চন্দন শীল

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল বলেছেন আপনারা কেহু ঘরে বসে থাকবেন না, অনেক ষড়যন্ত্র হচ্ছে, অনেক ষড়যন্ত্র হয়েছে আমার প্রানপ্রিয় নেত্রী বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনাকে একুশ বার হত্যা করার চেষ্টা করা হয়েছে। জননেত্রী শেখ হাসিনার একটাই কথা বঙ্গবন্ধুর যে অসমাপ্ত কাজ সেই অসমাপ্ত কাজ আমি সমাপ্ত করে যাব, সেই পথেই তিনি এগিয়ে যাচ্ছেন।
বধুবার (১৬ আগষ্ট) বিকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি মাঝপাড়া ট্রান্সমিটার এলাকায় ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বাষিকর্ী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও খাবার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।
এসময় তিনি আরো বলেন মননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দিনরাত কাজ করে যাচ্ছেন, তার নিজের জন্য না, তার পরিবারের জন্য না, তিনি কাজ করে যাচ্ছেন বাংলার দুঃখি মেহনতি মানুষের জন্য। তিনি কাজ করে যাচ্ছে বাংলার আপামর মানুষের জন্য, ভবিষৎ প্রজ্মনের জন্য তাই এই শোক সভায় আমি জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চাই, তিনি যে দীর্ঘজীবি হন, তিনি যেন বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তাবে পরিনত করেন এবং তিনি যেন বারবার প্রধানমন্ত্রী নির্বাচিত হন।
আমি আপনাদের কাথে এই এলাকার সংসদ সদস্য জননেতা একেএম শামীম ওসমানের জন্য দোয়া চাই তিনি যেন এই এলাকা থেকে বারবার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন।
নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা বদিউজ্জামান বদুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডঃ খোকন সাহ, নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগ নেতা সামছুল আলম বাচ্চু, সিদ্ধিরগঞ্জ থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, নুরুল ইসলাম, জেলা যুবলীগ নেতা আব্দুল কাইয়ুম, আক্তার হোসেন, ৯নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাসেল শেখ, নুর আলম, সালাউদ্দিন, ইস্রাফিল, শফিকুল ইসলাম বাচ্চু ও তাইফুর প্রমূখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন