শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ইউপি চেয়ারম্যান বাবু কে সোনারগাঁ আরজেএফ এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

বুধবার, ১২ জুলাই ২০২৩ | ১০:২০ অপরাহ্ণ

ইউপি চেয়ারম্যান বাবু কে সোনারগাঁ আরজেএফ এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধি রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন ( আরজেএফ) সোনারগাঁ উপজেলা শাখার উপদেষ্টা দায়িত্ব গ্রহণ করায় মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু কে ঊষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছে ( আরজেএফ) সকল সদস্য বৃন্দ ।

রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ)সোনারগাঁ উপজেলা শাখার উদ্বোধন অনুষ্ঠানের বিশেষ অতিথি আরিফ মাসুদ বাবু কে আরজেএফ সোনারগাঁও উপজেলা শাখার আয়োজনে সোমবার (১১ জুলাই ) বিকেলে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, আরজেএফ কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও জাতীয় দৈনিক স্বদেশ বিচিত্রার প্রতিনিধি রেজাউল ইসলাম, আরজেএফ সোনারগাঁও উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক আমার সময়ের সোনারগাঁ প্রতিনিধি, ফাহাদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক বাংলাদেশ বুলেটিং ও সময়ের কাগজের বন্দর প্রতিনিধ, আক্তার হুসাইন,অর্থ বিষয়ক সম্পাদক ও জাতীয় দৈনিক যুগান্তরের আড়াই হাজার প্রতিনিধি মুক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক অপরাধ রিপোর্টের সোনারগাঁ প্রতিনিধি মাসুম পারভেজ, ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও জাতীয় দৈনিক আজকালের খবর বন্দর প্রতিনিধি,সুজন আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদ ও জাতীয় দৈনিক প্রভাত, গজারিয়া প্রতিনিধি, মহিলা বিষয়ক সম্পাদক ও জাতীয় দৈনিক এই বাংলাদেশের বন্দর প্রতিনিধি , সহকারি মহিলা বিষয়ক সম্পাদক, রেশমা আক্তার ও দৈনিক রুদ্র বাংলার সোনারগাঁ প্রতিনিধি, সদস্য আশিক আহমেদ, সদস্য রানা চৌধুরী রিহান।

অভিনন্দন ও ফুলের শুভেচ্ছা পেয়ে ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু ও আরজেএফ সোনারগাঁও উপজেলার শাখার উপদেষ্টা উপস্থিত সদস্যদের উদ্দেশ্যে বলেন, ‘আমি আরজেএফ সোনারগাঁ শাখার সদস্যদের ভালোবাসায় কৃতজ্ঞ। আমাকে আরজেএফ সোনারগাঁ শাখার উপদেষ্টা পদে সম্মানিত করায় আমি আবারও সকলের কাছে কৃতজ্ঞ। আমি সকলের কাছে সৎ সাহসিকতার সাথে সংবাদ পরিবেশনের আহ্বান করি। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করা সাংবাদিকদের মৌলিক অধিকার। কোনভাবেই যাতে কেউ প্রভাবিত করতে না পারে সেজন্য সকলে মিলে মিশে কাজ করবেন। বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কল্যাণার্থে সাহায্য সহযোগিতা করে যাচ্ছে। সাংবাদিকদের নিরাপত্তা ও সার্বিক সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রীসহ আমরা সকলেই আছি থাকবো । সকল প্রকার সাহায্য সহযোগিতা ও মনোবল আমাদের পক্ষ থেকে সদা সর্বদা থাকবে। আমার বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সর্বপ্রকার সহযোগিতা থাকবে ও আপনাদের পাশে আমি অভিরাম থাকব ইনশাআল্লাহ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন