বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

খোদার কসম খেয়ে বলছি বিএনপি ক্ষমতায় আসবেনা : শামীম ওসমান

শনিবার, ০৮ জুলাই ২০২৩ | ৫:১৫ পূর্বাহ্ণ

খোদার কসম খেয়ে বলছি বিএনপি ক্ষমতায় আসবেনা : শামীম ওসমান

নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেন, আমি ২০০১ সালে নির্বাচনে পরাজিত হয়নি। ব্যালট বাক্স পরিবর্তন করে ত্রিশ হাজার ভোটে আমাকে পরাজিত করা হয়েছিলো। মো. আলী ভাই সেদিন তাকে নির্বাচিত করেছিলেন।

সেই ব্যক্তি প্রথমেই মো. আলী ভাইকে মামলা দিয়েছে। নির্বাচিত হয়ে চুন ব্যবসায়ী সুন্দর আলী সহ অনেক কেই হত্যা করেছে। আওয়ামীলীগ ক্ষমতা আজ পনেরো বছর। এই সময়ে কোন রাজনৈতিক সহিংসতা ছিলোনা।

কিন্ত বর্তমানে নির্বাচন কে সামনে রেখে ঐ ব্যক্তি জলাবদ্ধতা সহ নানা ইস্যু নিয়ে খেঁাচাখুচি করছে। সামনে নির্বাচন তাই তিনি মাঠে নেমেছেন। খোদার কসম খেয়ে বলছি বিএনপি ক্ষমতায় আসবেনা। খেঁাচাখুচি করবেন না। জনগনের কাছে যান। জনগন গ্রহন করলে আমাদের কিছু করার নেই। খোচাখুচি করলে টিকতে পারবেন না।

পুলিশকেও রাস্তায় নামতে দিবোনা। জনগন কে নিয়ে রাস্তায় নামবো। তখন মা বলে গো বলার সময় পাবেন না। বাইরের দেশ নাক গলাতে চাইছে। শেখ হাসিনা বাপের বেটি। ডাইরেক্ট জবাব দিয়ে দিয়েছে। আমরা স্বাধীন দেশের মানুষ।

নারায়নগঞ্জে ষড়যন্ত্র শুরু হয়েছে। গোলামীর রক্ত এখনো অনেকের শরীরে বইছে। এই দেশটাকে আগামী তিন মাসের মধ্যে অকার্যকর করার চেস্টা করা হচ্ছে। আওয়ামীলীগ, বিএনপির সকলেই সমস্যায় পরতে পারে। তবে আগামীতে আওয়ামীলীগ সরকারই ক্ষমতায় আসবে।

শুক্রবার (৭ জুলাই) ফতুল্লার ডিএনডি এলাকা পরিদর্শন শেষে এক কর্মীসভায় অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।

এ সময় শামীম ওসমান আরও বলেন, আমি আজকে ফতুল্লার মাটিতে দাড়িয়ে আছি। আমি নিজ চোখে জলাবদ্ধতা দেখে এসেছি। মানুষের দূর্দশা দেখে আসলাম। ইদানিং কালে দেখতে পাচ্ছি ডিএনডি প্রজেক্ট নিয় কিছু লোক গুলিয়ে ফেলছে। উদ্ভোট কথাবার্তা ছড়াচ্ছে কিছু লোক। আগামীকাল দুটি পানির পাম্প আসবে ১২ তারিখের মধ্য পার্মানেন্টলি সেলো পাম্প আসছে।

আমি রাস্তা থেকে উঠে এসেছি। আমি রাজনীতি করে উঠে এসেছি। আগামী নির্বাচন করবো কিনা জানিনা। আগামীকাল বাচবো কিনা সেটার নির্দিস্ট করতে বলতে পারছিনা। নির্বাচন তো বহুদুর। অলরেডি শকুনেরা সোচ্চার হয় নেমে পড়েছে।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময়ে বীর মুক্তিযোদ্ধা গিয়াস, সেলিম, কাদির, জাফর, শাহিন, মনির, নুর মোহাম্মদ, মুকুলসহ আরো অনেক কেই হত্যা করা হয়েছিলো মহিলা নেত্রী কে ফতুল্লা ডি.আই.টি মাঠে মারতে মারতে উলঙ্গ করা হয়েছিলো। আমাদের ফ্যাক্টরীতে লুটপাট চালানো হয়েছিলো।

তিনশত গরুর বান কেটে নেয়া হয়েছিলো। তিন কোটি টাকা লুট করা হয়েছিলো। আমার বাড়িতে দাড়িয়ে প্রসাব করা হয়ছিলো। সেলিম ওসমানকে অস্ত্র দিয়ে ধরিয়ে দেয়া হয়েছিলো। দাফন করার জন্য দুটি লাশ নিয়ে যাচ্ছিলাম সেই লাশের উপর সত্তরটি গুলি করা হয়েছিলো।

তিনি উপস্থিত ফতুল্লা থানার ওসি নূরে আজম কে উদ্দেশ্য করে বলেন, কে কোন দল করে দেখবেন না। মাদক, অপরাধি, চঁাদাবাজদের বিরুদ্ধে কঠোর ভুমিকা রাখবেন।

এসময় উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা পরিষধের চেয়ারম্যান চন্দনশীল, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শওকত আলী, ফতুল্লা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি আহসান চৌধুরী ফারুক,ফতুল্লা বাজার সমিতির সভাপতি জাতীয় পার্টি নেতা কাজী দেলোয়ার হোসেন,ফতুল্লা থানা আওয়ামীলগের সহ- সভাপতি ও ফতুল্লা ইউনিয়ন পরিষধের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন,ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, ফতুল্লা থানা স্বেচ্ছা সেবক লীগ সভাপতি ফরিদ আহম্মেদ লিটন, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু শরিফুল হক সহ বিভিন্ন জনপ্রতিনিধিরা।

এরআগে জলাবদ্ধতা নিরসনে এবং বঁাধের মধ্যে বসবাসকারী ফতুল্লার চার নম্বর ওয়ার্ড অন্তর্ভুক্ত লালপুর পৌষাপুকুর পাড় এলাকার জলাবদ্ধতা পরিস্থিতি পরিদর্শন করেন শামীম ওসমান। এসময় স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারণ মানুষের সঙ্গে তিনি কথা বলেন। স্থানীয়দের সমস্যার কথা শুনে অতি দ্রুত জলাবদ্ধতা নিরসন করবেন বলে আশ্বাস দেন। নোংরা পানিতে নেমে লালপুর-পৌষাপুকুর পাড়বাসীর দুর্দশাও সরজমিনে দেখেন শামীম।

এ সময় তিনি বলেন, আগামীকাল (শনিবার) থেকেই এখানে একটি পাম্প বসানে হবে। এই পাম্পের মাধ্যমে পানি নিষ্কাশনের ব্যবস্থা করা হবে। এই বর্ষার পুরে মৌসুম এই পাম্প চলবে। তবে আশা করি আগামী বর্ষা থেকে আর পাম্পের প্রয়োজন পড়বে না।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন