রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্দরে সন্ত্রাসী হামলায় নৈশ প্রহরী দিদার আহত

শনিবার, ০৮ জুলাই ২০২৩ | ৫:০৭ পূর্বাহ্ণ

বন্দরে সন্ত্রাসী হামলায় নৈশ প্রহরী দিদার আহত

বন্দরে দেনাদার আদম বেপারী ও তার সন্ত্রাসী বাহিনীর হামলায় দেনাদার নৈশ প্রহরী দিদার হোসেন (৩৮) রক্তাক্ত জখম হয়েছেন। ওই সময় হামলাকারিরা আহতের পকেটে থাকা নগদ ২৮শ’ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

আহত পাওনাদারের চিৎকারের শব্দ পেয়ে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে এসে দিদার হোসেনকে জখম অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। শুক্রবার (৭ জুলাই) বেলা ১১টায় বন্দর উপজেলার মদনপুরস্থ রাফি ফিলিং স্টেশনের পূর্বপাশে ওই সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

এ ঘটনায় আহত নৈশ প্রহরী দিদার হোসেন উল্লেখিত হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা গ্রহন করে সন্ত্রাসী হামলার ঘটনার ওই দিন দুপুরে ভূয়া আদম বেপারী মঞ্জু ও একই এলাকার লেডি সন্ত্রাসী হোসনে আরা বেগমসহ অজ্ঞাত নামা আরো ৪/৫ জনকে আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগ সূত্রে জানাগেছে, বন্দর উপজেলার ফুলহর এলাকার মিজান মিয়ার ছেলে দিদার হোসেন দর্ীঘ দিন ধরে ফলহর এলাকার বীরমুক্তিযোদ্ধা ওসমান গনী মিয়ার মার্কেটে নৈশ প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে আসছে।

এর ধারাবাহিকতায় গত ৬ বছর পূর্বে নৈশ প্রহরী দিদার হোসেনকে সৌদি আরবে যাওয়ার প্রলোভন দেখিয়ে ৮০ হাজার টাকা হাতিয়ে নেয় একই এলাকার মিজান মিয়ার ছেলে মঞ্জু মিয়া ও একই এলাকার হোসনে আরা বেগম।

দীর্ঘ দিন ধরে বিদেশ নিতে না পারায় এক পর্যায়ে শুক্রবার (৭ জুলাই) বেলা ১১টায় নৈশ প্রহরী দিদার হোসেন প্রতারক আদম বেপারী মঞ্জু মিয়া ও হোসনে আরা বেগমের নিকট তার পাওনা টাকাা ফেরৎ চায়।

এ নিয়ে কথা কাটাকাটি এক পর্যায়ে প্রতারক আদম বেপারী ও হোসনে আরা বেগমসহ অজ্ঞাত নামা ৪/৫ ক্ষিপ্ত হয়ে লাঠিসোটা দিয়ে এলাপাথারী ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করে পকেটে থাকা নগদ ২৮’শ টাকা ছিনিয়ে নেয়। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন