শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন : বিএনপি নেতা আজাদ

রবিবার, ২৫ জুন ২০২৩ | ১০:২৮ অপরাহ্ণ

ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন : বিএনপি নেতা আজাদ

সংবাদ বিজ্ঞপ্তি : ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন এবং ফিরে আসুক জনগণের সুখ, শান্তি ও সমৃদ্ধি। নারায়ণগঞ্জ তথা আড়াইহাজারের সর্বস্তরের জনগণ ও বিএনপিসহ সকল সহযোগী সংগঠনের নেতা- কর্মীদেরকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

এক শুভেচ্ছা বার্তায় নজরুল ইসলাম আজাদ বলেন, কঠিন সময়ের মধ্যে দিয়ে দেশের মানুষ পবিত্র ঈদুল আযহা উদযাপন করতে যাচ্ছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে দেশের মানুষ আজ দিশেহারা।

মিথ্যা মামলায় বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারারুদ্ধ। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ভবিষ্যৎ রাষ্ট্রনায়ক আমার নেতা তারেক রহমান মিথ্যা মামলা দেশের বাইরে অবস্থান করছেন।

তারপরও তিনি দেশের মানুষের ভোটের অধিকার ও গণতন্ত্রকে পুনঃ উদ্ধারের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন এবং দলকে সুসংগঠিত করছেন।

পবিত্র ঈদুল আযহার মাধ্যমে দেশবাসীর কাছে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমাদের নেতা তারেক রহমান সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

তিনি আরও বলেন, আসুন ঈদুল আযহার সুমহান ত্যাগের শিক্ষায় আলোকিত হয়ে সকল ভেদাভেদ ভুলে সবাই পরষ্পর আপন থেকে আরো আপন হয়ে যাই। সামাজিক ও ভ্রাতৃত্ববোধের বন্ধন অটুট ও সুদৃঢ় রাখি। ঈদুল আযহার এই ধারা শুধু ঈদ নয় বছরের প্রতিটি দিনেই অব্যাহত থাকুক।

পবিত্র ঈদুল আযহা বয়ে আনুক জাতি-ধর্ম নির্বিশেষে আমাদের মধ্যে অনাবিল আনন্দ, সুখ, শান্তি, সৌহাদর্য ও ভ্রাতৃত্বের নব বার্তা। সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা ঈদ মোবারক।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন