শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জনগণ নৌকায় নয় বিএনপিকে ভোট দেবেন : আঙ্গুর

রবিবার, ২৫ জুন ২০২৩ | ১:৩৩ পূর্বাহ্ণ

জনগণ নৌকায় নয় বিএনপিকে ভোট দেবেন : আঙ্গুর

আওয়ামী লীগ আর ক্ষমতায় থাকতে পারবেনা। সুষ্ঠ ভোট হলে আওয়ামী লীগ আর ক্ষমতাও আসতে পারবেনা। দ্বাদশ জাতীয় নিবার্চনে দেশের জনগণ বিএনপিকে ভোট দেবেন। তারা আর নৌকায় ভোট দেবেনা।

এদেশের মানুষের সঙ্গে আওয়ামী লীগ তামাশা করেছে। তারা মানুষকে ধোকা দিয়েছে। ১০ টাকা কেজি চাল খাওয়ানোর কথা বলেছিল। কিন্তু চাল এখন ৮০ টাকা কেজি।

ঘরে ঘরে চাকরীর কথা বলেছিল। দেশে এখন বেকার লোকের অভাবে নেই। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করতে পারেনি। বাজারে গেলে মানুষ প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় করতে পারেনা। মানুষ এখন নাভিশ্বাস অবস্থায় রয়েছে।

শনিবার (২৪ জুন) দুপুরে আড়াইহাজারে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সহধর্মনি বিশিষ্ট চিকিৎসক জোবায়দা রহমানের জম্মদিন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন নারায়ণগঞ্জ ২, আসনের সাবেক সংসদ সদস্য আতাউর রহমান আঙ্গুর এসব কথা বলেন।

স্থানীয় ইলুমদী এলাকায় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা যুবদলের সাবেক সভাপতি আলী আজগর। উপজেলা মৎসজীবি দলের সদস্য সচিব রিপন ও ব্রাহ্মন্দী ইউনিয়ন ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শাহাবউদ্দিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক আজিজুর রহমান ভঁূইয়া, উপজেলা তাতী দলের সাবেক সভাপতি মজিবুর রহমান, আড়াইহাজার পৌরসভা বিএনপির সাবেক আহবায়ক রুপচান মিয়া, জেলা জাসাসের সাধারণ সম্পাদক মাহাবুব মোল্লা, বিএনপির নেতা সিরাজুল ইসলাম, বিএনপির নেতা গিয়াসউদ্দিন, আহসান হাবিব,নজরুল ইসলাম, আল-আমিন, মুকুল আহমেদ, সাবেক ইউপি সদস্য সেলিম ভঁূইয়া,বিএনপির নেতা মনিরুজ্জামান, আর-আমিন, নীপু আহমেদ, এএম খায়রুল আলম, দ্বীন মোহাম্মদ, মাসুম বাবু ও সাইফুল ইসলাম সহ আরও অনেকে।

এসময় আতাউর রহমান আঙ্গুর আরও বলেন, বিদ্যুতের অভাবে দেশের কলকারখানা বন্ধ হয়ে যাচ্ছে। ঘরে ঘরে বিদ্যুৎ দেয়ার কথা বলে মানুষকে বিদ্যুতের ভোগান্তিতে ফেলেছে। দিনভর বিদ্যুৎ না থাকায় অর্থনীতি ধ্বংস হয়ে যাচ্ছে।

শেখ হাসিনা মদিনার সনদে দেশ পরিচালনার কথা বলেছিল। কিন্তু তিনি তা করেনি। তিনি ক্ষমতায় আসার আগে মাথায় পাগড়ি ও হাতে তফজি নিয়ে মানুষকে ধোকা দিয়েছেন।

নিবার্চনের নামে মানুষের সাথে তিনি তামাশা করছেন। এদেশের তার অধিনে আর কোন নিবার্চন হবেনা। আগামীতে মানুষের ভোটে বিএনপির সরকার গঠন হবে। সেই সরকারের প্রধানমন্ত্রী হবে বেগম খালেদা জিয়া। বীরের বেশে দেশ নায়ক তারেক রহমান দেশে ফিরবেন।

অনুষ্ঠান শেষে বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনাসহ ডাক্তার জোবায়দা রহমানের দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন