রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্দরে ভূমিদস্যু ইলিয়াসের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী

শনিবার, ১০ জুন ২০২৩ | ৪:১২ পূর্বাহ্ণ

বন্দরে ভূমিদস্যু ইলিয়াসের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী

বন্দর উপজেলা ধামগড় ইউনিয়নের নয়ামাটি এলাকার মৃত দেলোয়ারের ছেলে ভূমিদস্যু ইলিয়াসের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসী। ইলিয়াস কিছু অসাধু লোকজন সাথে নিয়ে এলাকার নিরীহ মানুষকে হয়রানি করে নিঃস্ব করে দিচ্ছে। তার অত্যাচারে অতিষ্ঠ তবুও তার সাঙ্গপাঙ্গুর ভয়ে তার বিরুদ্ধে অনোকই অভিযোগ করতে ভয় পায়।

জানাগেছে, নয়ামাটির মৃত দেলোয়ার হোসেনের ছেলে ইলিয়াস তার সাঙ্গপাঙ্গু নিয়ে মালামত সাউদবাড়ী এলাকার এস ১৩২৫/১৩২৬ আর এস ৭১৬/৬৫৭ নং দাগের মোট ৬৫ শতাংশ জমি মোটা অংকের টাকা দিয়ে একটি প্রভাবশালী হিন্দু সম্প্রদায়ের নামে নামজারী বা খারিজ করে।

যা বর্তমানে জমির মূল মালিক সাউদবাড়ীর বসবাসরত লোকজনের দখল সম্পত্তি বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে জোর করে দখলে যাওয়ার প্রায়তারা করছে।

ভুক্তভোগী গোলেনুর সাউদ, আলীনুর সাউথ, নুর ইসলাম সাউথ বলেন ভূমিদস্যু ইলিয়াস কিছু অসাধু লোকজন সাথে নিয়ে এলাকার নিরীহ মানুষকে হয়রানি করে নিঃস্ব করে দেয়।

ভুক্তভোগী আলীনুর আরো বলেন সেনেরবাড়ী, মালামত, চৌড়ারবাড়ী, বুনিয়াদি চান মার্কেট এলাকার অধিকাংশ মানুষ তার অত্যাচারে অতিষ্ঠ তবুও তার সাঙ্গ পাঙ্গুর ভয়ে তার বিরুদ্ধে অভিযোগ করতে ভয়পায়।

নূর ইসলাম সাউথ বলেন ভূমিদস্যু ইলিয়াসের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আইন প্রশাসনের কাছে আবেদন তারা তদন্ত করে ভূমি দস্যু ইলিয়াসের বিরুদ্ধে উপযুক্ত শাস্তি প্রদান করুক।

এবিষয়ে জানতে ইলিয়াসকে মুঠো ফোনে একাধিক বার কল দিলেও পাওয়া যায়নি।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন