শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে পরকীয়ার জেরে স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যা

মঙ্গলবার, ৩০ মে ২০২৩ | ২:৫৪ অপরাহ্ণ

আড়াইহাজারে পরকীয়ার জেরে স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যা

রফিক রানা, ষ্টাফ রিপোর্টার:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে নিজের বাড়ী ভাড়াটিয়া মহিলার সাথে পরকীয়ার জেরে এবং ওই নারীকে বিয়ে করতে না দেয়ায় স্ত্রী নাজমা আক্তার (৩৫) কে বালিশ চাপা দিয়ে হত্যা করে স্বামী সহ পরিবারের সাবই পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল ১০টায় উপজেলার দুপ্তারা ইউনিয়নের দুপ্তারা মধ্যপাড়া গ্রামে। পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করেছে। নিহত নাজমা আক্তার ওই গ্রামের মধ্যপাড়া এলাকার মোঃ ছিদ্দিক মিয়ার মেয়ে।

নিহতের ভাই রোহেন নবী জানান, পশ্চিমপাড়া এলাকার মোতালিবের ছেলে আমিরের সঙ্গে আমার বোনের ১৩ বছর আগে বিয়ে হয়। তাদের ৩টি সন্তান রয়েছে। আমির মালয়েশিয়া প্রবাস থেকে ৩/৪ মাস আগে দেশে এসে তারই বাড়ীর এক মহিলা ভাড়াটিয়ার সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে।

ঘটনা জানাজানি হলে আমার বোন তাতে বাঁধা দেয়। এ নিয়ে প্রায় সময় দাতের মধ্যে কলহ হতো। আজ ( মঙ্গলবার) সকাল ১০টায় আমির ওই ভাড়াটিয়া মহিলাকে বিয়ে করবে বলে আমার বোনকে জানায়। তখন আমার বোন তাতে রাজী না হলে তাদের মধ্যে ঝগড়া হয়। ওই সময় আমির আমার বোনকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করে লাশ ঘরে ফেলে রেখে তার পরিবার পরিজন নিয়ে পালিয়ে যায়।

আমরা লোক মারফত সংবাদ পেয়ে আমার বোনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে আমরা পুলিশে সংবাদ দেই।

আড়াইহাজার থানার ওসি ( তদন্ত) সাইফুল ইসলাম সোহাগ জানান, লাশ উদ্ধার করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন