শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

তারা মুখে বলে বিএনপি, তাদের অন্তরে নৌকা-লাঙ্গল : টিপু

বুধবার, ০৫ এপ্রিল ২০২৩ | ১১:৫০ অপরাহ্ণ

তারা মুখে বলে বিএনপি, তাদের অন্তরে নৌকা-লাঙ্গল : টিপু

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, বন্দরের মাটিতে কি লাঙ্গল মার্কা-নৌকা মার্কা বিএনপি করতে চান? আপনারা কার বিএনপি করতে চান? আপনারা শহীদ জিয়া, বেগম খালেদা জিয়া ও তারেক জিয়ার সিদ্ধান্ত মানবেন নাকি লাঙ্গল মার্কাদের মানবেন?
গত বছরের ১৩ সেপ্টেম্বর অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে আহ্বায়ক ও আমাকে সদস্য সচিব পদে দায়িত্ব দিয়েছেন দেশনায়ক তারেক রহমান। কমিটি পেয়ে আমরা দলীয় সকল কর্মসূচিগুলো পালন করে যাচ্ছি। স্থানীয় ও জাতীয় পর্যায়ের সকল কর্মসূচি পালন করেছি। একই সঙ্গে সদর বন্দর বিভিন্ন কমিটি গঠন করেছি।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আওতাধীন ২৪নং ওয়ার্ড বিএনপি’র সম্মেলন ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

বুধবার ( ৫ এপ্রিল ) বিকেল চারটায় বন্দর নাসিক ২৪নং ওয়ার্ডস্থ দাসেরগঁাও জোনাকি কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি বলেন, আমাদের বিএনপি করে দাবি করা কিছু লোক ২০১৮ সালের জাতীয় নির্বাচনে লাঙ্গলের পক্ষ নিয়ে ভোট কেন্দ্র থেকে বিএনপির নেতাকর্মীদের বের করে দিয়েছিলো। তারা মুখে বলে বিএনপি, তাদের অন্তরে নৌকা-লাঙ্গল। তারা আবারো ষড়যন্ত্রে লিপ্ত।

সাখাওয়াত হোসেন খান ও আমি কোনো নৌকা লাঙ্গল মার্কার লোকদের কাছে মাথানত করবো না।
তাদেরকে বিএনপিতে প্রশ্রয় দিবো না। আমরা যাদেরকে রাজপথে পাবো তারা শহীদ জিয়ার কথা বলবে, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কথা বলবে, তারা দেশনায়ক তারেক রহমানের কথা বলবে। আমরা তাদেরকে নিয়ে রাজপথে থাকবো।

তিনি নৌকা-লাঙ্গল মার্কার অনুগতদের উদ্দেশ্যে বলেন, আপনারা তওবা করুন। তওবা করে সহীহ শুদ্ধ হয়ে বিএনপির রাজনীতি করুন, তখন নেতাকর্মীরা সিদ্ধান্ত নিবে আপনাদের ক্ষমা করা হবে কিনা। নৌকা-লাঙ্গল মার্কার অনুগত হয়ে বিএনপির লোক দাবি করলে নেতাকর্মীরা আপনাদের ক্ষমা করা হবে না।

নারায়ণগঞ্জ মহানগর ২৪নং ওয়ার্ড বিএনপির সমন্বয়ক মো. মাসুদ রানার সভাপতিত্বে ও বন্দর থানা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য হাজী জাবেদ হোসেনের স ালনায় প্রধান বক্তা মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির আহ্বায়ক আহ্বায়ক মনির হোসেন খান, যুগ্ম আহ্বায়ক ফতেহ রেজা রিপন, কমিটির সদস্য ডা. মজিবুর রহমান, হাবিবুর রহমান দুলাল, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আহ্বায়ক মাসুদ রানা, বন্দর থানা বিএনপি’র আহ্বায়ক নুর মোহাম্মদ পনেছ, সদস্য সচিব নাজমুল হক রানা।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস এম আসলাম, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কামরুল হাসান চুন্নু সাউদ, ফারুক হোসেন,শাহিন আহমেদ, বন্দর থানা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান বাদল, নাছির উল্লাহ্ টিপু, ইকবাল হোসেন, মো. সেলিম, সোহেল খান বাবু, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক নাজমুল হক, কাজী জিয়াউল হাসান নাঈম, বন্দর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সম্রাট হাসান সুজন প্রমুখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন