শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জের রাজপথ শেখ হাসিনার দখলে । শামীম ওসমান

শনিবার, ২৭ আগস্ট ২০২২ | ১১:৫৯ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের রাজপথ শেখ হাসিনার দখলে । শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ.কে.এম শামীম ওসমান বলেছেন, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সকলকে এ বিষয়ে সতর্ক থাকতে বলেছেন। আরে আমাদের পুর্ব পুরুষেরা রক্ত দিয়ে আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন। এখন দেশ আবারো বিপদে, রক্ত তো আমাদের দিতেই হবে। গত কয়েকদিন ধরে নারায়ণগঞ্জে বিএনপি, অনেক সুশিল বলছে নারায়ণগঞ্জের রাজপথ দখল করতে হবে। আরে দেখেন না এই নারায়ণগঞ্জের রাজপথ কার দখলে। নারায়ণগঞ্জের রাজপথ শেখ হাসিনার দখলে।

শনিবার (২৭ আগস্ট) বিকেলে নারাণগঞ্জ নগরীর ২নং রেল গেট এলাকায় আয়োজিত বিশাল জন-সমাবেশে প্রধান অতিথি এমপি শামীম ওসমান বক্তব্যে একথা বলেন।

এমপি শামীম ওসমান বলেন, মির্জা ফখরুল সাহেবরা হেসে হেসে বলেন আওয়ামী লীগের কপালে নাকি শনি আছে। কেন? বাংলাদেশ নাকি শ্রীলঙ্কা হবে। আরে বাংলাদেশ দেউলিয়া হলে আপনাদের খুশি হওয়ার তো কোন কারন নাই। এই বিষয়ে তারাই খুশি হচ্ছে যারা বাংলাদেশের স্বাধীনতা মেনে নিতে পারে নাই। যারা ১৫ আগস্টে জাতির পিতাকে তার পরিবারসহ নির্মমতার সাথে হত্যা করেছে। যারা আমাদের প্রধানমন্ত্রীকে ২১বার হত্যা করার চেষ্টা করেছে। তারাই আজ দেশকে দেউলিয়া হিসেবে দেখতে চায়।

শামীম ওসমান আরও বলেন, শেখ হাসিনা আমাদের ভবিষ্যত না। আমাদের ভবিষ্যৎ তো ছিলো বঙ্গবন্ধু। তাকে হত্যা করে আমাদের স্বপ্ন গুলোকে গুড়িয়ে দেয়া হয়েছে। এখন শেখ হাসিনা আমাদের পরবর্তী প্রজন্মের ভবিষ্যৎ, তাকে হত্যা করে আমাদের বাচ্চাদের ভবিষ্যৎ নষ্ট করতে চাচ্ছে। সামনে কঠিন সময় আসছে। এখন যে চক্রান্ত হচ্ছে তা শুধু আওয়ামী লীগকে হাটানোর জন্য না। এই ষড়যন্ত্র হচ্ছে আমাদের এই দেশকে অকার্যকর ও ব্যর্থ একটি রাষ্ট্রে পরিনত করার জন্য।

এসময় মহা সমাবেশে নারায়ণগঞ্জ জেলার, মহানগর, বিভিন্ন থানা ও ওয়ার্ড থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, তাঁতীলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবমহিলা লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দসহ মিছিল নিয়ে উপস্থিত ছিলেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন