শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

আড়াইহহাজারে কঠোর লকডাউনের ৪র্থ দিনে মানুষের চলাচল বাড়ছে

সোমবার, ২৬ জুলাই ২০২১ | ১২:০৩ অপরাহ্ণ | 66Views

আড়াইহহাজারে কঠোর লকডাউনের ৪র্থ  দিনে মানুষের চলাচল বাড়ছে

আড়াইহাজার(নারায়ণগঞ্জ) সংবাদদাতা: আড়াইহাজারে কঠোর লকডাউনের ৪র্থ দিনে মানুষের চলাচল বাড়ছে। সোমবার আড়াইহাজারে বহিরাগত অনেক গাড়ী চলাচল করতে দেখা গেছে। আড়াইহাজার বাজারে দুুপুরের দিকে যানজট লেগে থাকতে দেখা গেছে।
সরেজমিনে বিশনন্দী ফেরীঘাটে দেখা গেছে, নিয়ম নীতির তোয়াক্কা না করে সব ধরনের যানবাহন নিয়ে চলছে ফেরী। ফেরীর ইজাদারদার প্রভাব খাটিয়ে প্রশাসনের নিয়ম তোয়াক্কা না করে যাত্রীপারাপার করছে। ফলে আড়াইহাজারে বহিরাগত অনেক গাড়ী ঢুকে পড়েছে। তাছাড়া ও উপজেলা সদরের সব মার্কেট বন্ধ থাকলে ও গোপালদী, জাঙ্গালিয়া, উচিৎপুরা, কালিবাড়ি, কালিরহাট, পুরিন্দা, পাচঁরুখী এলাকাসহ গ্রামে লকডাউন নেই। সাধারণ মানুষ লকডাউন মানতে পারছে না। ফলে আড়াইহাজার উপজেলার করোনা পরিস্থিতি ভয়াবহ রুপ ধারণ করেছে।
জানা গেছে, এক দিকে প্রশাসনের অভিযান অন্য দিকে মানুষের ভিড় করছে। তাছাড়া ও প্রশাসন সব সময় একই জায়গায় অভিযান করছেন। কালাপাহাড়িয়া, উচিৎপুরা, খাগকান্দা ইউনিয়নে প্রশাসনের তৎপরতা নেই।
আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার মো: সোহাগ হোসেন জানান, আমরা প্রতিনিয়ত অভিযান পরিচালনা করছি। কেউ অমান্য করলে ব্যবস্থা নেওয়া হবে।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-