শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সারাদিন বক্তৃতায়ও লাভ হবে না, যদি অভিভাবক সচেতন না হন- এসপি জায়েদুল আলম..

মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ | ৩:২৯ অপরাহ্ণ

সারাদিন বক্তৃতায়ও লাভ হবে না, যদি অভিভাবক সচেতন না হন- এসপি জায়েদুল আলম..

(নিজস্ব প্রতিনিধি) দৈনিক নারায়নগঞ্জের ডাক রিপোর্ট : প্রত্যেক সন্তানের অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান জানিয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (পিপিএম-বার) মোহাম্মদ জায়েদুল আলম বলেছেন, আমাদের সন্তানদের আমাদেরকেই ঠিক করতে হবে। পুলিশ আপনাদের সহযোগীতা করতে পারবে। যার ছেলে-মেয়ে তাকেই সামাল দিতে হবে।

তিনি বলেন,আমরা যদি নিরপেক্ষভাবে কাজ করি, তাহলেই সম্ভব। আর যদি মনে করেন নিজের ছেলে মাদক খায়, কোন সমস্যা নাই, অন্যের ছেলে খায়, তাকে আগে ধরতে হবে, তাহলে সমস্যা সমাধান হবে না। নিজেরটা আগে ধরতে হবে। যদি এই মনোভাব নিয়ে আসতে পারেন, তাহলে আমি কথা দিচ্ছি সিদ্ধিরগঞ্জের দশটা ওয়ার্ড মাদক মুক্ত করতে পারবো। আর নয়তো সারাদিন বক্তৃতা দিয়েও কোন লাভ নাই। অতএব কাজ করতে হবে। যদি আপনারা কাজ করতে চান, সিদ্ধান্ত নেন, আমরা কাজ করবো।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানা প্রাঙ্গনে এ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার মোহাম্মদ আরো বলেন,এখন যে কিশোর গ্যাং শুরু হয়েছে, সেটা আপনারাই প্রতিরোধ করতে পারবেন। কিশোররা চুলের বিভিন্ন স্টাইল করে টিকটক ভিডিও করে। এগুলো বন্ধ করেন, মাদকও বন্ধ হয়ে যাবে। মাদক সেবন বন্ধ করতে পারলেই এর চাহিদা কমে যাবে, আর চাহিদা কমে গেলেই মাদক ব্যবসা কমে যাবে। এটা একা পুলিশ, সাংবাদিক, জনপ্রতিনিধি, রাজনীতিবীদ পারবেনা।,যাদি অভিভাবকরা চেষ্টা না করেন।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুল ফারুকের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ‘ক-সার্কেল’ মোঃ মেহেদী ইমরান সিদ্দিকী। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী মোঃ ইয়াছিন মিয়া, প্রচার সম্পাদক তাজিম বাবু, নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, ৫নং ওয়ার্ড কাউন্সিলর জি.এম. সাদরিল, সংরক্ষীত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ কবির হোসেন সহ সাংবাদিক ও বিভিন্ন ওয়ার্ডের কমিউনিটি পুলিশিংয়ের অন্যান্য সদস্যবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন