বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

সোনারগাঁওয়ে জবরদস্তি বালি উত্তোলনে বাধা দেয়ায় আহত-২

শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১ | ৪:০৭ অপরাহ্ণ | 12Views

সোনারগাঁওয়ে জবরদস্তি বালি উত্তোলনে বাধা দেয়ায় আহত-২

ফাহাদুল ইসলাম(সোনারগাঁও প্রতিনিধি): নারায়ণগঞ্জ সোনারগাঁ থানা দীন টিপুরদী এলাকায় জোরপূর্বক বালি উত্তোলনে জমির মালিক রাজা সরকার (৩৫) বাধা দিলে তাকেও তার সহধর্মিণী রোকসানা বেগমকে (৩৬) তার নিজ জায়গায় বেদম মারপিট করে রনি(২৮) ও তার ছেলেপেলে।

অদ্য ২৩ (এপ্রিল) শুক্রবার বেলা ৪ সময় সরেজমিনে এসে জানা যায় মোহাম্মদ রাজা সরকার( ৪০)পিতা আব্দুল বারেক সরকার গ্রামঃ টিপরদী, ব্যবসার কাজ থেকে ফিরে বাড়িতে এসে দেখেন মোঃ ১/ রনি (২৮) পিতাঃ মোবারক, গ্রাম ইছাপারা ,২/মোঃসেলিম(৩৬) পিতা-মোঃ মুতা, ৩/ মোঃ হেলাল (৩৫) পিতা মোঃ মোতালেব, গ্রামঃ ইশা পাড়া সোনারগাঁ, ৪/ মোঃ মোতালেব (৬৫) পিতাঃ ৫/ অজ্ঞাত আরও পাঁচ থেকে ছয় জন ,সোনারগাঁ, নারায়ণগঞ্জ তার জমি থেকে জোরপূর্বক বালি উত্তোলন করে নিয়ে যাচ্ছে তাৎক্ষণিক বাধাগ্রস্ত করলে তাকে অশালীন ভাষায় গালাগালি করে তার সাথে থাকা ব্যবসায়ী টাকা প্রায় এক লক্ষ ছিনিয়ে নেয় এবং লাঠিসোটা দিয়ে মারপিট করে, তার স্ত্রী বাধা দিতে গেলে তাকে সহ লাথি ঘুষি সহ বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে।

রাজা সরকার আহত অবস্থায় সোনারগাঁ থানা ও সংবাদিক পরিষদের এস এম রাজু রাজু আহমেদ কে ফোন করলে সোনারগাঁ সাংবাদিক পরিষদের সদস্য দেলোয়ার হোসেন, ফাহাদুল ইসলাম ইসলাম ও এসআই মজিবর উপস্থিত হন।

রাজা সরকার ও তার স্ত্রী প্রাথমিক চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। ঘটনাস্থলে পরিদর্শনের জন্য সোনারগাঁ থানার এস আই মুজিবুর রহমান পরিদর্শন করে এবং থানায় অভিযোগ করার জন্য পরামর্শ দেন। পুলিশ সন্ত্রাসীদের তল্লাশি চালায়ী তাদের কাউকে খুঁজে পাইনি।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-