নারায়ণগঞ্জের ডাক | logo

৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২০শে অক্টোবর, ২০২০ ইং

মানুষের কল্যানে রাজনীতি করলে চিরদিন বেঁেচ থাকা যায়-আনোয়ার হোসেন

প্রকাশিত : অক্টোবর ১৬, ২০২০, ১৮:০৮

মানুষের কল্যানে রাজনীতি করলে চিরদিন বেঁেচ থাকা যায়-আনোয়ার হোসেন

বিশেষ প্রতিনিধি:নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন বলেছেন,মানুষের কল্যানে রাজনীতি করা। মানুষকে ভালবাসার মাধ্যমে চিরদিন বেচেঁ থাকা যায়। আইছালী মাদবর তার প্রমান। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার কথা মানুষকে ভালবাসো তবেই আল্লাহ কে পাবে। চুরি ডাকাতি করলে মানুষের ভালবাসা পাওয়া যায়না। মানুষকে ভালবাসলে কবরে পাওয়া যাবে এর শোয়াব।

অর্থ বিত্ত কবরে নেয়া যাবেনা। আইছালী মাদবরের নীতি ও আর্দশ সবার কাছে পৌছে দিতে হবে। ভাল কাজ করুন খারাপ কাজে ফল ভাল হয়না। সৎ থেকে মানুষের কল্যানে কাজ করে যেতে পারি সেজন্য সকলের দোয়া কামনা করেন।

আলীরটেকের সমাজকর্মী ও শিক্ষানুরাগী আলহাজ্ব সিরাজুল ইসলাম আইছালী মাদবরের স্মরন সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

শুক্রবার (১৬ অক্টোবর) বিকাল ৪ টায় ডিক্রিরচর বাজার ঈদগাহ মাঠে এড আওলাদ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

স্বাগত বক্তব্য রাখেন ত্রিধারা প্রোপাট্রিজ এর চেয়ারম্যান ও মুক্তারকান্দি আর্দশ উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ আক্তারুজ্জামান। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পীরজাদা আলহাজ্ব মবিনউদ্দিন আহম্মেদ নওশিন মিয়া।

স্মরন সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালুচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ময়ালী প্রধান আলহাজ্ব মোঃ আবু বক্কর সিদ্দিক, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত,ডিক্রিরচর পঞ্চায়েত প্রধান আওলাদ হোসেন মেম্বার, বক্তাবলী ফরায়েজী আন্দোলনের মোহতামিম মাওলানা আতাউল হক সরকার, সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক সালেহ আহম্মেদ খোকন ,আলহাজ্ব কালা চান বেপারী,বক্তাবলী ওয়েলফেয়ার ট্রাষ্টের সভাপতি আলহাজ্ব আল আমিন ইকবাল,আলোকিত বক্তাবলীর সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আজিজ প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন মুফতি মাওলানা মোখতার হোসাইন । উপস্থিত ছিলেন নুরে আলম সিদ্দিকী, নজরুল ইসলাম বাবুল,সদর থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আলহাজ্ব মোঃ জসিমউদ্দিন আহম্মেদ, আলহাজ্ব গিয়াসউদ্দিন,আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক নেতা মোঃ শহীদউল্লাহ প্রমুখ।




উপদেষ্টা: মাসুদুর রহমান দিপু
প্রধান সম্পাদক: মোঃ সাকিবুল হাসান ( সাকিব )
সহ-সম্পাদক: মোঃ সারোয়ার মৃধা
ব্যবস্থাপনায়: মোঃ তারেক হোসেন

কার্যালয়

সমবায় মার্কেট(৫ম তলা), লিফটের-৪,রুম নং-৪৩, চাষাড়া, নারায়ণগঞ্জ।
মোবাইলঃ 01317838887
ইমেইলঃ narayanganjerdak@gmail.com