নারায়ণগঞ্জের ডাক | logo

৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২০শে অক্টোবর, ২০২০ ইং

সাংবাদিক ইলিয়াসের রুহের মাগফেরাত কামনায় দোয়া

প্রকাশিত : অক্টোবর ১৬, ২০২০, ১৭:৫৯

সাংবাদিক ইলিয়াসের রুহের মাগফেরাত কামনায় দোয়া

মোঃ মাহমুদুল হাসান সিরাত ঃ অবৈধ গ্যাস সংযোগের হোতা মাসুদ ও মাদক সন্ত্রাসী তুষার গংদের হাতে নির্মম ভাবে নিহত দৈনিক বিজয় পত্রিকার সংবাদদাতা শেখ ইলিয়াস স্বরণে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ১৬ই অক্টোবর শুক্রবার বাদ আসর কল্যানদী বাস ষ্টানে বন্দর থানা প্রেস ক্লাব কার্যালয়ে এ দোয়া অনুষ্টিত হয়।
দোয়া পূর্বক আলোচনায় কক্তারা বলেন, সাংবাদিক হচ্ছে জাতির বিবেক। মাদক সন্ত্রাসীরা এই জাতির বিবেককে হত্যা করেছে। এটা জাতির জন্য একটি কলঙ্কময় অধ্যায়। যে জাতির উন্নয়নে সমাজের অসঙ্গতি দূরীকরনে জীবন বাজী রেখে কাজ করে আজ তাদের নিরাপত্তা নেই। সেই ধারাবাহিতায় শেখ ইলিয়াসকে নির্মম ভাবে হত্যা করেছে মাদক সন্ত্রাসীরা। আমরা এর সঠিক বিচার চাই এবং মূল হোতাসহ সহযোগী সকলকে আইনের আওতায় এনে তদন্ত সাপেক্ষে বিচার করতে হবে। তা নাহলে আমরা কলম ছেড়ে রাজপথে দূর্বার আন্দোলন গড়ে তুলবো।
দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক সাব্বির আহমেদ সেন্টর সভাপতিত্বে ও শিক্ষাতথ্য অনলাইন পোর্টালের সম্পাদক জিকে রাসেলের সঞ্চালনায় মিলাদ ও দোয়ায় অংশ নেন দৈনিক আজকের বিপ্লবী বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আবু সাইদ মিয়া, বন্দর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মহিউদ্দিন ছিদ্দিকী,দৈনিক বিজয় পত্রিকার নির্বাহী সম্পাদক আনোয়ারুল হক,মাই টিভির সদর-বন্দর প্রতিদিনি আব্দুল্লাহ আল-মামুন,ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য মাহফুজ জাহিদ,দৈনিক বিজয় পত্রিকার সহ-সম্পাদিকা সোনিয়া আহম্মেদ, নারায়ণগঞ্জ নিউস.লাইভের সম্পাদক ও প্রকাশক মোঃ মাহমুদুল হাসান সিরাত ,নিউজ বন্দর ২৪ ডট কম’র সম্পাদক ও প্রকাশক শেখ আরিফ,নারায়নগঞ্জ নিউস.লাইভের বার্তা সম্পাদক নাজমুল হাসান সিয়াম, জাগো নারায়ণগঞ্জ অনলাইন পোর্টালের বার্তা সম্পাদক শরীফুল ইসলাম, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক শোয়েব মোঃ লিটনসহ বিভিন্ন গনমাধ্যমের কর্মীবৃন্দ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন বন্দর থানা প্রেস ক্লাবের সমাজকল্যান সম্পাদক মোঃ আবু সাইদ মিয়া।




উপদেষ্টা: মাসুদুর রহমান দিপু
প্রধান সম্পাদক: মোঃ সাকিবুল হাসান ( সাকিব )
সহ-সম্পাদক: মোঃ সারোয়ার মৃধা
ব্যবস্থাপনায়: মোঃ তারেক হোসেন

কার্যালয়

সমবায় মার্কেট(৫ম তলা), লিফটের-৪,রুম নং-৪৩, চাষাড়া, নারায়ণগঞ্জ।
মোবাইলঃ 01317838887
ইমেইলঃ narayanganjerdak@gmail.com