শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রী দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা

সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০ | ৬:৪০ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রী দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা

নারায়ণগঞ্জের ডাক রিপোর্ট:নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন ফতুল্লা ইউনিয়নের পশ্চিম তল্লার বায়তুস সালাত জামে মসজিদের দূর্ঘটনায় নিহত ও আহত ৩৫টি পরিবার মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ হতে পাঁচ লাখ করে টাকার আর্থিক সাহায্যের চেক বিতরন করা হয়েছে।

রবিবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে সাংবাদিকের উপস্থিতিতে এই চেক বিতরন করা হয়।

গত ৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন পশ্চিম তল্লার বায়তুস সালাত জামে মসজিদের বিস্ফোরনে ৩৭ জন অগ্নিদগদ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউট চিকিৎসাধীন অবস্থায় ৩৪ জন মারা যায়,১জন সুস্থ্য হয়ে বাড়ি ফেরেছে এবং ২ জন আইসিওতে চিকিৎসাধীন রয়েছে। এদের মধ্যে সাব্বির ও জুনায়েদ সহদোর দুই ভাই,জুলহাস ও জুয়েল বাবা ছেলে এবং মসজিদের মুয়াজ্জিন ও তার ছেলে জুনায়েদ ৩টি পরিবার সহ মোট ৩৫ টি পরিবারকে ৫ লাখ করে টাকার চেক হাতে তুলে দেওয়া হয়।

এর আগে মসজিদের বিস্ফোরনে নিহত আত্মার মাগফেরাত কামনায় ও আহতদের সুস্থ্যতা কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

চেক বিতরন অনুষ্ঠানটি নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দীনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)শামীম বেপারী,অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান,স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শাকিল আহমেদ,নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক,জেলা পাবলিক প্রসেকিউটর এড.এস এম ওয়াজেদ আলী খোকন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান এড.আবুল কালাম আজাদ বিশ্বাস,ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন,নারায়ণগঞ্জ জেলার সাবেক ছাত্রলীগের সভাপতি এহসানুল হক নিপু,সিদ্বিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ফারুক।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন