বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ওসমান পরিবারের রোগমুক্তি কামনায় শ্রমিক লীগের দোয়া

সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ | ৮:০৪ অপরাহ্ণ

ওসমান পরিবারের রোগমুক্তি কামনায় শ্রমিক লীগের দোয়া

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের সহ-ধর্মীণী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপিসহ ওসমান, পারভীন ওসমান ও অয়ন ওসমান সহ ওসমান পরিবারের সকল সদস্যদের আশু রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শ্রমিকলীগের নেতৃবৃন্দরা।

সোমবার (২১শে সেপ্টেম্বর) বিকেলে নগরীর ২নং রেলগেট সংলগ্ন জেলা ও মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে এ দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধান।

তিনি বলেন, নারায়ণগঞ্জের সর্বসাধারণের আস্থার প্রতীক এ ওসমান পরিবার। সবসময়ের মত এ করোনাকালীন সময়েও তার প্রমাণ দিয়েছে এ ওসমান পরিবার। উনারা কোনো হিসাব করে কাজ করে নাই। দেখেন নাই কে কোন আসনের লোক। দেখেন নাই কে নারায়ণগঞ্জের বা নারায়ণগঞ্জের বাইরে। তারা সবসময়ের মত এই করোনাকালীন সময়েও সবার জন্যে কাজ করে গেছেন। সাংসদ সেলিম ওসমান ও তার ভাই সাংসদ শামীম ওসমান করোকালীন সময়ে স্বাস্থ্যখাত সুষ্ঠুভাবে পরিচালনা করছেন। এ ওসমান পরিবার বেঁচে থাকলে অনেক দুঃখী মানুষের মুখে হাসি ফুটবে। এই ওসমান পরিবারের জন্য নারায়ণগঞ্জ সুরক্ষিত। যার জন্যে এতবার শামীম ওসমানের উপর হামলা হয়েছে। আল্লাহর কাছে দোয়া করবেন তারা যেন দ্রুত সুস্থ হয়ে পুণরায় আমাদের মাঝে ফিরে আসতে পারেন।

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের সহধর্মীণী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি, তার পুত্র অয়ন ওসমান ও পারভীন ওসমান সহ ওসমান পরিবারের সকল সদস্যদের রোগ মুক্তি কামনায় এ বিশেষ দোয়া পরিচালনা করেন, মাওলানা মোঃ আইয়ুব আলী।

জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে এ দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, মহানগর শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর কবির বকুল, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাইনুদ্দিন বাবুল, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না, জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক সবুজ শিকদার মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন জেলার সভাপতি জুয়েল প্রধান প্রমুখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন