সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁ নোয়াগাঁয়ের গোবিন্দপুর গ্রামের ব্রিজের বেহাল দশা

বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪ | ৭:২৩ পূর্বাহ্ণ

সোনারগাঁ নোয়াগাঁয়ের গোবিন্দপুর গ্রামের ব্রিজের বেহাল দশা

সোলায়মান হাসান:
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা নোয়াগাঁ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের গোবিন্দপুরের ৩ হাজার গ্রামবাসীর একমাত্র চলাচলের মাধ্যম রাস্তা ও ব্রিজটি সংস্কারের অভাবে যানবাহন চলাচলে বাধাগ্রস্ত।

রাস্তা ও ব্রিজ নির্মাণ দীর্ঘ ১০ বছর অতিক্রম করলেও সংস্কার হয়নি। ব্রিজের নিচে গাইডওয়াল না থাকায় দুই পাশে ভাঙ্গনের সৃষ্টি হয়। স্থানীয় এলাকাবাসীরা জানান, দীর্ঘদিন ধরে রাস্তা ও ব্রিজের সংস্কারের কাজ হয়নি, ব্যক্তি উদ্যোগ অনেকেই ব্রিজের দুই পাশে ভাঙ্গনে সৃষ্টি হওয়া গর্ত মেরামত করলেও কিছুদিন পর আবারো ভাঙ্গে।

ব্রিজের নিচে দুই পাশে গাইড ওয়াল না থাকায় বৃষ্টি হলে মাটি ব্রহ্মপুত্র নদীর খালে ভেঙে পড়ে। একাধিকবার ব্যক্তি উদ্যোগে মেরামত করার পরেও ভাঙ্গন বন্ধ করতে পারছিনা। সোনারগাঁও উপজেলার, সাবেক সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে, বিষয়টি জানানো হয়েছিল, বর্তমান নোয়াগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে মৌখিকভাবে অনেক বার বলা হয়েছে কাজ হয়নি।

নোয়াগাঁ ইউনিয়নের মহিলা ইউপি সদস্য জাহেদা বেগমকে বিষয়টি সরোজ জমিনে এনে দেখানো হয়েছে ব্যবস্থা গ্রহণ করবে জানিয়েছে। বর্তমান সংসদ সদস্য আব্দুল আল কায়সার হাসনাত কে, বিষয়টি গ্রামবাসীর সমন্বয়ে জানানো হবে।

এ বিষয়ে নোয়াগাঁ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য সেলিম মিয়া জানান, বিগত ১০ বছরে নোয়াগাঁ ৫ নং ওয়ার্ডের আমি কোন কাজ পাইনি, ব্রিজ ও রাস্তা সম্পূর্ণ না ভাঙলে উপজেলা থেকে কাজ আসেনা।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন