সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাহাবুব পারভেজের গণসংযোগ

বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪ | ১:৩৯ পূর্বাহ্ণ

সোনারগাঁয়ে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাহাবুব পারভেজের  গণসংযোগ

সোলায়মান হাসান:
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহবুব পারভেজ দোয়া ও সহযোগিতা কামনা করে গণসংযোগ করেছেন।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি ) সন্ধ্যায় উপজেলার জামপুর ইউনিয়নের  তালতলা বাজারে নানা শ্রেণি-পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করে নির্বাচনী লিফলেট বিতরণ করেন তিনি।

গণসংযোগকালে মাহবুব পারভেজ বলেন, আসন্ন সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে আপনাদের দোয়া নিতে এসেছি। আমি যদি নির্বাচিত হতে পারি; তাহলে সুখে দুঃখে সকলের পাশে থাকাসহ বিশেষ করে তরুণ ও যুব সমাজের কর্মসংস্থানের জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করবো। যাতে করে এলাকার তরুণ ও যুব সমাজ বেকারত্ব ও মাদকের অভিশাপ থেকে মুক্তি পায়। আমি আপনাদের লোক, আপনাদের সাথে নিয়েই কাজ করতে চাই।

এ সময় গণসংযোগে অংশগ্রহণ করেন জামপুর ইউনিয়ন যুবলীগের সম্পাদক সামসুল আলম, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা দেওয়ান কামাল, রফিকুল ইসলাম,মনির হোসেন, জামপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ডের যুবলীগের  সভাপতি শামীম ভুইয়া,  রনি ভূইয়া, ছাত্রলীগ নেতা আওলাদ হোসেন, মোবারক হোসেন সহ আরো অনেকে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন