বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মানুষের ক্রয় ক্ষমতার বাইরে দ্রব্যমূল্য চলে গেছে : সাখাওয়াত

সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০২৪ | ৪:০৩ পূর্বাহ্ণ

মানুষের ক্রয় ক্ষমতার বাইরে দ্রব্যমূল্য চলে গেছে : সাখাওয়াত

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, আমাদের মূল স্লোগান হচ্ছে “দেশ বঁাচাও মানুষ বঁাচাও”। আমরা এই সরকারের নতজানু পররাষ্ট্র নীতির কঠোর সমালোচনা করছি এবং তীব্র নিন্দা জানাচ্ছি। সাম্রাজ্যবাদী শক্তির ইশারায় এবং এই সরকারের ব্যর্থতায় বাংলাদেশ মায়ানমার সীমান্তে নিরীহ বাংলাদেশীদের গুলি করে হত্যা করা হচ্ছে। দ্রব্যমূল্য বাড়তে বাড়তে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। আসন্ন মাহে রমজানে এটা কোথায় গিয়ে দঁাড়ায় তা ভাবতেই ভয় লাগছে। তাই আমরা সীমান্তে হত্যা এবং অস্বাভাবিক দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত ড্যামী পাতানো নির্বাচন বাতিল করে একটি সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচন আয়োজনের দাবিতে জনগণকে সচেতন করার লক্ষ্যে লিফলেট বিতরণ কর্মসূচি পালন করছি।
রবিবার ( ১৮ ফেব্রুয়ারি ) বিকেল তিনটায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে‘দেশ বঁাচাও, মানুষ বঁাচাও’ শিরোনামে সারা দেশে লিফলেট বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন সদর থানা বিএনপি’র উদ্যোগে শহরে গণসংযোগ ও লিফলেট বিতরণ শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।
তিনি আরো বলেন, আমরা বিএনপির নেতাকর্মীরা দেশের মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠার জন্য আন্দোলন করছি, দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য আন্দোলন করছি। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান গণতন্ত্র প্রতিষ্ঠার এই আন্দোলনে দেশের সবাইকে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন। আমরা সেই বার্তা সাধারণ মানুষের কাছে পেঁৗছে দিচ্ছি। সবাইকে সাথে নিয়ে আমরা দুর্বার আন্দোলন গড়ে তুলে এই স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়ে আবারও দেশে সুশাসন ফিরিয়ে আনবো। সবাইকে ঐক্যবদ্ধভাবে সে আন্দোলনের শরিক হওয়ার আহ্বান জানাচ্ছি।
নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধানের সভাপতিত্বে গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বিশেষ অতিথি নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির ও যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান।
এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য বরকত উল্লাহ, বন্দর থানা বিএনপি’র সভাপতি শাহেনশাহ আহম্মেদ, বিএনপি নেতা শেখ সেলিম আহমেদ, আলমগীর খান চ ল, নাজমুল হক, আবুল হোসেন রিপন, জাবেদ হোসেন, কাজী নাঈম, মাসুম মিয়া, শিবলী সাদিক শিপলু, সাইফুল ইসলাম বাবু, উজ্জ্বল সরদার, নাসির উল্লাহ টিপু, শিবু দাস, সানোয়ার হোসেন, গোগনগর বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মিয়াজী, মহানগর যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদ, অদুদ সাগর, সম্রাট হাসান সুজন, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক হামিদুর রহমান সুমন, সদস্য রুবেল কিবরিয়া, মহানগর ওলামাদলের সভাপতি হাফেজ মামুনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন