বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সাদেকের নেতৃত্বে শহরে জেলা যুবদলের লিফলেট বিতরণ

রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৪ | ৪:১৮ পূর্বাহ্ণ

সাদেকের নেতৃত্বে শহরে জেলা যুবদলের লিফলেট বিতরণ

নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেকের নেতৃত্বে শহরে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদল।
শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সরকারের পদত্যাগ ও নেতাকর্মীদের মুক্তির দাবি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও ভারত- বাংলাদেশ এবং বাংলাদেশ- মিয়ানমার সীমান্তে বাংলাদেশি হত্যার প্রতিবাদে শহরে এ লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন জেলা যুবদলের নেতাকর্মীরা।
এসময় শহরের ডিআইটি, দুই নং রেলগেইট, দেওভোগসহ বিভিন্ন স্থানে সাধারণ জনগণ ও দোকানদারদের মাঝে লিফলেট বিতরণ করা হয়।
লিফলেট বিতরণকালে জেলা যুবদলের নেতা-কর্মীরা সরকারের পদত্যাগ ও নেতাকর্মীদের মুক্তির দাবি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও ভারত-বাংলাদেশ এবং বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে বাংলাদেশি হত্যার প্রতিবাদ জানিয়ে শ্লোগান দেন।
নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেকের নেতৃত্বে লিফলেট বিতরণকালে আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক ইসমাইল খান, আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, সোনারগঁা উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ ভূঁইয়া, তারাব পৌরসভা যুবদলের সদস্য সচিব কাজী আহাদ, জেলা যুবদল নেতা আনিসুর রহমান আনিস, ইকবাল হোসেন, আব্দুর রহমান পিয়েল, সাগর সিদ্দিকী, রেজাউল খন্দকার, ইকবাল হোসেন, সাইফুল ইসলাম সুজন, সিজান আহম্মেদ রুবেল, আবুল খায়ের, মো. রাসেল, জেকি, কামাল হোসেন, মো. ওয়াসিম, আলি হোসেনসহ বিভিন্ন উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে যুবদলের নেতৃবৃন্দরা।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন