বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে আলআমিন হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০২৪ | ৮:১৮ অপরাহ্ণ

সোনারগাঁয়ে আলআমিন হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পারিবারিক বিরোধ ও পূর্ব শত্রুতার জেরে আল আমিন নামে সৌদি ফেরত প্রবাসী যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় ঘাতক সুজনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে শম্ভুপুরা ইউনিয়নের কয়েক হাজার নারী পুরুষ।
শুক্রবার ২ রা (ফেব্রুয়ারি )বিকালে মঙ্গলেরগাঁও থেকে শম্ভুপুরাগামী সড়কের ভিটিকান্দি এলাকায় অবস্থান নিয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন শম্ভুপুরা ইউনিয়নবাসী। মানববন্ধনে খুনির দৃষ্টান্ত মূলক বিচারের দাবিতে বক্তব্য রাখেন, সোনারগাঁ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট নুরজাহান বেগম। এসময় আরো উপস্থিত ছিলেন, এম এইচ বুলবুল আহাম্মেদ, মোঃ ইলিয়াস, জহির মাষ্টার, মোস্তফা মিয়া, ইব্রাহীম মিয়া, জিয়াউল হক, মহিন উদ্দিন, রাহাত, রাকিব হোসেন, ফয়সাল আহাম্মেদ, হিমেল, আবু সাঈদ, সিফাত, বাবুল হোসেন, মোঃ শুভ, মোহাম্মদ আলী ও সজিব হোসেন প্রমূখ।
উল্লেখ্য, গত ২৫ জানুয়ারী বৃহস্পতিবার বিকালে ঘুরার কথা বলে বাড়ী থেকে ডেকে নিয়ে আল আমিনকে হত্যা করে তারই আপন চাচাতো ভাই ঘাতক সুজন। পরের দিন শুক্রবার দুপুরে কুমিল্লা জেলার মেঘনা উপজেলার চালিভাঙ্গা এলাকার একটি নির্জন বালুমহল থেকে আল আমিনের লাশ উদ্ধার করে পুলিশ। হত্যার সঙ্গে জড়িত থাকার অপরাধে ঘাতক সুজনকে তার নিজ বাড়ী থেকে আটক করেছে পুলিশ। নিহত আল আমিন উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দি এলাকার ইসমাইল মিয়ার ছেলে।
মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে হত্যা জড়িত ঘাতক সুজনের সঙ্গে থাকা অন্যান্য অপরাধীদের দ্রত গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী নিহতের স্বজনরা।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন