বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আজমেরী ওসমানের প্রশংসা করলেন সেলিম ওসমান

মঙ্গলবার, ৩০ জানুয়ারি ২০২৪ | ৩:০৫ পূর্বাহ্ণ

আজমেরী ওসমানের প্রশংসা করলেন  সেলিম ওসমান

স্টাফ রিপোর্টারঃ-জিহাদ হোসেন

নারায়ণগঞ্জ ৫ আসনের প্রয়াত সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান এর বড় ছেলে আলহাজ্ব আজমেরী ওসমান কে নিয়ে তার চাচা সেলিম ওসমান বক্তব্যের মধ্যে বলেন নাসিম ওসমান পার্ক, আমি চুরি করবো ডাকাতি করবো মাইক বাজিয়ে লটারি করবো; ওয়াট ইজ দিস। নাসিম ওসমান চার চার বারের সংসদ সদস্য হয়েছেন। তার নামে জুয়ার আশর বসবে, কে এই পারমিশন দিল। আমি চাই আজকে থেকে এই জুয়ার আশর যাতে বন্ধ হয়। আমি আজ সেখানে গিয়েছিলাম কিন্তু কাউকে পাই নি। আমি শুনেছিও নাসিম ওসমানের সন্তান আজমেরী ওসমান এ অপকর্ম প্রতিরোধের চেষ্টা করেছে। ওই পার্কটি চিলড্রেন পার্ক হিসেবে তৈরী করা হয়েছে। কিন্তু ওখানে যে জুয়া চলবে এটা তো হতে পারে না। আইনশৃঙ্খলা বাহীনির প্রতি অনুরোধ রাখবো আজ রাত থেকেই এই জুয়া যাতে না চলে সে ব্যবস্থা করুন। তিনি যত বড়ই নেতাই হন না কেন, এই কাজ সে করতে পারবে না।

সোমবার (২৯ জানুয়ারি) চাষাঢ়ায় বিকেএমইএ ভবনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দ্বীপু, সহ-সভাপতি বিল্লাল হোসেন রবিন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, যুগ্ম সম্পাদক আহসান সাদিক, কোষাধ্যক্ষ আনিসুর রহমান জুয়েল, কার্যকরী সদস্য আবু সাউদ মাসুদ, মাহফুজুর রহমান, আব্দুস সালাম, আফজাল হোসেন পন্টি, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল ও রুমন রেজা, প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এম আর কামাল, প্রনব কৃষ্ণ রায়, রফিকুল ইসলাম রফিক, দিলীপ কুমার মন্ডল, আনোয়ার হাসান। এছাড়া নাগরিক টেলিভিশনের জেলা প্রতিনিধি ও লাইভ নারায়ণগঞ্জ অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক মোহাম্মদ কামাল হোসেন, দৈনিক ইত্তেফাক’র ফটো সাংবাদিক তাপস সাহা, দৈনিক সমকাল’র ফটো সাংবাদিক মেহেদী হাসান সজীব, বাংলা নিউজ টোয়েন্টি ফোরের পারেভজ, জাগো নিউজের জেলা প্রতিনিধি মোবাশ্বেরসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

ব্যবসায়ী নেতৃবন্দের মধ্যে উপস্থিত ছিলেন, বিকেএমইএ’র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম, সহ-সভাপতি (অর্থ) মোরশেদ সরোয়ার সোহেল, পরিচালক শাজাহান হোসেন সাজানু, নিটিং ওনার্স অ্যাসোসিয়েশন সভাপতি সেলিম সারোয়ার, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক মুহাম্মদ মোহসীন মিয়া প্রমুখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন