শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে ছোট বদি এসকে সজিবের ২ সহকারী ইয়াবা ও ফেনসিডিলসহ আটক

সোমবার, ২২ জানুয়ারি ২০২৪ | ১০:৫৬ অপরাহ্ণ

সোনারগাঁয়ে ছোট বদি এসকে সজিবের ২ সহকারী ইয়াবা ও ফেনসিডিলসহ আটক

সোনারগাঁ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে কু-খ্যাত মাদক ডিলার যুবলীগ নেতা এসকে সজিব ওরফে ছোট বদির ২ সহকারীকে প্রকাশ্যে মাদক বিক্রি করার সময় হাতে-নাতে গ্রােফতার করেন নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখার এসআই (নিঃ)/এ এইচ এম কামরুজ্জামান ও তার সঙ্গীয় ফোর্স। এ সময় আরো তিনজন পালিয়ে যায়।

গ্রােফতারকৃত দুইজনের কাছে পাওয়া যায় ২০০ পিস ইয়াবা ও ৮ বোতল ফেনসিডিলসহ মাদক বিক্রয়ের নগদ ২৭০০/- টাকা। এ ঘটনায় ৫ জনের নামে সোনারগাঁ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

গ্রােফতারকৃতরা হলো, ১। ফয়সাল (৩০) (ভাসমান), পিতা-মোঃ মোক্তার হোসেন, সাং বাড়িচিনিসএ/পি- গোহাট্টা (গুড় সেলিমের বাড়ির ভাড়াটিয়া), থানা- সোনারগাঁ, জেলা- নারায়ণগঞ্জ ২। মোঃ দেলোয়ার হোসেন (৪১), পিতা-মৃত রহমান আলী, সাং- বাড়িচিনিস, থানা-সোনারগাঁ, জেলা- নারায়ণগঞ্জ এবং পলাতক আসামীরা হলো, ৩। আলম (৪২), পিতা- অজ্ঞাত, সাং বাড়িচিনিস, থানা-সোনারগাঁ, জেলা- নারায়ণগঞ্জ, ৪। সেলিম ②গুড় সেলিম (৪১), পিতা-অজ্ঞাত, সাং- গোহাট্টা, থানা-সোনারগাঁ, জেলা- নারায়ণগঞ্জ, ৫। মামুন (৩৬), পিতা- অজ্ঞাত, সাং বাড়িচিনিস, থানা-সোনারগাঁ, জেলা- নারায়ণগঞ্জ।

মামলার আরজি সূত্রে জানাযায়, গত (২০জানুয়ারি) ২০২৪ইং শনিবার দিবাগত রাত ৮ টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকার বাড়িচিনিশ থেকে তাদের আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী মোগড়াপারা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এসকে সজিব ওরফে ছোট বদির সহকারী গুর সেলিম, আলম ও মামুন নামের ৩ মাদক ব্যবসায়ীরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন