শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে নৌকার পক্ষে ভোট চেয়ে মাসুম চেয়ারম্যানের দৌড় ঝাঁপ

সোমবার, ০১ জানুয়ারি ২০২৪ | ১২:৩৫ পূর্বাহ্ণ

সোনারগাঁয়ে নৌকার পক্ষে ভোট চেয়ে মাসুম চেয়ারম্যানের দৌড় ঝাঁপ

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে গণসংযোগ করছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

রোববার (৩১ ডিসেম্বর) সকাল থেকে সন্ধা পর্যন্ত নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গনসংযোগ ও পথসভা করেন। পথসভায় নারী পুরুষ শিশু বাচ্চা বৃদ্ধ লোকসহ যাকে দেখছেন নৌকার পক্ষে কায়সার হাসনাতের জন্য আকুতি মিনতি করে একটি ভোট চাইছেন, নিরলস এই ব্যক্তি নৌকার পক্ষে ও আব্দুল্লাহ আল কায়সারের জন্য জানতর মেহনত করে যাচ্ছেন। রাত দিন এক করে মানুষের দ্বারে দ্বারে পাড়া মহল্লায় ঘরে ঘরে পৌঁছে বিনয়ের সাথে নৌকার উন্নয়নের দৃশ্য তুলে ধরে জননেত্রী শেখ হাসিনার উদ্দেশ্য ও আগামী প্রজন্মে বাংলাদেশকে একটি উন্নত দেশের তালিকায় আনতে নৌকা মার্কার ভোট দিয়ে জয়যুক্ত করা অত্যাবশকীয় হয়ে পড়ছে বলে জানান ।

শুধু তাই নয়, প্রতীক বরাদ্দর পরপরই নির্বাচনী প্রচারণায় সকলের সাথে তাল মিলিয়ে ইউনিয়ন ভিত্তিক গণসংযোগ, পথসভা, নির্বাচনী প্রচারণা, আলোচনা সভা, ধারাবাহিকভাবে চালিয়ে যাচ্ছেন। শুধু পিরোজপুর ইউনিয়ন নয়, সারা সোনারগাঁয়ের ইউনিয়ন মানুষের দ্বারে দ্বারে পৌঁছে যাচ্ছেন মানবতার ফেরিওয়ালা নৌকার কর্ণধার সোনারগাঁয়ের সুপরিচিত চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

মাসুম চেয়ারম্যান বলেন,আজকে মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হয়েছে। তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবার প্রতি আহ্বান জানান তিনি।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন