মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শহরে ছিনতাইকারীর কবলে সংবাদকর্মী

শুক্রবার, ০৮ সেপ্টেম্বর ২০২৩ | ১১:৪১ অপরাহ্ণ

শহরে ছিনতাইকারীর কবলে সংবাদকর্মী

নগর প্রতিবেদক
নারায়ণগঞ্জের বঙ্গবন্ধু সড়কে দিন দিন বেড়েই চলছে ছিনতাইকারীদের উৎপাত। নানা বয়স ও শ্রেণী পেশার মানুষ ছিনতাইকারীদের কবলে পরে সর্বশান্ত হচ্ছেন। এই শহরের ব্যস্ততম সড়কগুলো যেন ছিনতাইকারীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। এবার ছিনতাইকারীর কবলে পড়লো ডিবিসি নিউজের ভিডিও জার্নালিস্ট (ভিজে) আবু বক্কর সিদ্দিক। এমন পরিস্থিতির জন্য প্রশাসনের নজরদারীর অভাবকেই প্রধান কারণ হিসাবে মনে করছেন সুধিজন।
শুক্রবার (৮ সেপ্টেম্বর) সন্ধায় বঙ্গবন্ধু সড়কের পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সামনে এই ঘটনা ঘটে। তবে ঘটনার সাথে সাথে কয়েকজন পথচারী এগিয়ে আসায় এই যাত্রায় বেঁচে যান তিনি। এদিকে লোকজন জড়ো হতে শুরু করলে কৌশলে পালিয়ে যায় অজ্ঞাত সেই ছিনতাইকারী।
চিনতাইকারীর কবলে পড়া আবু বক্কর সিদ্দিকের সাথে কথা হলে তিনি জানান, আমি একটি কাজে শহরের ২নং রেল গেইট থেকে অফিসের উদ্দেশ্যে অটো রিকশায় রওনা হই। পরে আমাকে বহন করা রিকশাটি প্রেসক্লাবের সামনে থেকে মিশুক চালককে ডাকতে ডাকতে পিছু নেয়। আমি ভেবেছি হয়তো তার পরিচিত। পরে মিশুক থামিয়ে একটি ধারালো ছুরি দিয়ে আমাকে ভয়ভীতি দেখিয়ে সাথে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এরই মধ্যে আমি ছিনতাইকারীর কবলে পড়েছি বিষয়টি বুঝতে পারে সড়কের বেশ কয়েকজন পথচারী। পরে তারা এগিয়ে এলে সেই ছিনতাইকারী কৌশলে পালিয়ে যায়। তবে কেউ এগিয়ে না এলে আজ হয়তো খারাপ কিছুই আমার সাথে ঘটে যেত।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন