রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ৮ ডাকাত গ্রেপ্তার

মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩ | ২:২৮ পূর্বাহ্ণ

ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ৮ ডাকাত গ্রেপ্তার

ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের প বটী বন বিভাগের সামনে থেকে ধারালো অস্ত্র সহ ডাকাত দলের আট সদস্য কে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২০ মার্চ) রাত দুইটার দিকে তাদের কে ফতুল্লা মডেল থানার প বটী বন বিভাগের সামনে থেকে গ্রেপ্তার করা হয়।

এ সময় গ্রেপ্তারকৃতেদর নিকট থেকে পুলিশ দেশীয় তৈরি একটি লম্বা ছুরি,দুটি অত্যাধুনিক সুইচ গিয়ার,একটি ডেগার ও লোহার রড উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- শাকিল (২৮), রাজিব (২৪), মো. হিরন(২৫), রাব্বি (২০), মাজেদ ইসলাম (২২), সোহান ইসলাম (২০), সুমন (৩২) ও মেহেদী হাসান (৩৮)।

পুলিশ জানায়, রোববার দিবাগত রাত দুইটার দিকে ফতুল্লার প বটী বন বিভাগের সামনে ঢাকা- নারায়নগঞ্জ পুরাতন সড়কে চলাচলরত সিএনজি, অটোরিক্সা সহ বিভিন্ন যানবাহনে ডাকাতি করার জন্য ১০-১৫ জনের একটি দল সেখানে অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির (২) ও গিয়াস উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ধারালো অস্ত্র সহ আট জন কে গ্রেফতার করে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির (২) জানায়, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে ঢাকা- নারায়নগঞ্জ পুরাতন সড়কের প বটী থেকে চাষাড়া এবং বিভিন্ন সড়কে ছিনতাই,ডাকাতি করে আসছিলো।

রোববার দিবাগত মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। তবে পালিয়ে যেতে সক্ষম হয় শাওন, মেহেদী সহ ৪-৫ জন ডাকাত।এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন