বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ওসমানী পৌর স্টেডিয়ামে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান ফুটবল একাডেমির উদ্বোধন

বৃহস্পতিবার, ০৫ জানুয়ারি ২০২৩ | ২:১২ পূর্বাহ্ণ

ওসমানী পৌর স্টেডিয়ামে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান ফুটবল একাডেমির উদ্বোধন

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান ফুটবল একাডেমির উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০৪ জানুয়ারি) বিকালে শহরের ওসমানী পৌর স্টেডিয়ামে এ একাডেমির উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের সহধর্মীনি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আজকের এদিনে আমি স্মরণ করছি আমার স্বামীকে (প্রয়াত নাসিম ওসমান। যিনি খেলাধুলাকে খুব পছন্দ করতেন। যেকোন খেলাধুলা হলে তিনি যেতেন, উৎস দিতেন। আমি যখন স্কুলে-কলেজে পড়তাম, তখন প্রত্যেকটা খেলায় নাম দিতাম। আমি মনেকরি, প্রত্যেকেই খেলাধুলা করা উচিৎ। খেলাধুলা এমন একটা জিনিস, এতে শরীর অবশ্যই ভালো থাকে, মনটাও ভালো থাকে।

তিনি উপস্থিত তরুণ ফুটবলারদের উদ্দেশ্যে বলেন, তোমরা যারা খেলাতে চাও, মনদিয়ে খেলবে। কারণ, যে যেটা করে সেটা কিন্তু মন থেকে ভালোবেসে করতে হয়। তোমরা মন থেকে ভালোবেসে যদি এখন থেকেই ভালোভাবে খেলো, প্রশিক্ষন নেও আমি আশাকরি, তোমরা একসময় অবশ্যই জাতীয় দলে খেলবে। তাই এটাকে মনে ধারন করতে হবে।

তিনি আরও বলেন, আজ যে একাডেমির আয়োজন করা হচ্ছে। এর উদ্যোক্তা মনিরকে আমি অবশ্যই ধন্যবাদ দেবো। কারণ, আজ আমাদের যুবসমাজটা নষ্ট হয়ে যাচ্ছে। বিপথে বেলাইনে চলে যাচ্ছে যুবকরা। তারা মাদক সেবক সেবন করছে। আর আজ যেটা বের হয়েছে, সেটা হলো কিশোর গ্যাং। আমি মনেকরি, এ ধরনের একাডেমি যদি জায়গায় জায়গায় থাকে, তাহলে এ ছেলেগুলো বিপথে যেতে পারবেনা।

বক্তব্যে শেষে তিনি বেলুন উড়িয়ে এবং কবুতর অবমুক্ত করে নাসিম ওসমান ফুটবল একাডেমির উদ্বোধন করেন। পরে তিনি একাডেমির উদ্বোধন উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচেরও উদ্বোধন করেন এবং ম্যাচে অংশগ্রহণ করা গাবতলী ফুটবল কোচিং সেন্টার ও নাসিম ওসমান ফুটবল একাডেমির খেলায়ারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন, নাসিম ওসমান ফুটবল একাডেমির পরিচালক মনির, নারায়ণগঞ্জ ফুটবল একাডেমির প্রধান কোচ খলিলুর রহমান দোলন, পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সাবেক ফুটবলার জাকির হোসেন শাহিন, সহিদ হোসেন স্বপন, মেহেদী হাসান তপু, মো: জসিম উদ্দন, জাহাঙ্গীর আলম, রাজন, আজমল হোসেন বিদ্যুৎ, সুজন, মন্টু দাস প্রমূখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন