বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সভাপতি পদে আলোচনায় শীর্ষে মোঃ আলআমিন মোল্লা

বুধবার, ১২ অক্টোবর ২০২২ | ১:৪১ পূর্বাহ্ণ

সভাপতি পদে আলোচনায় শীর্ষে মোঃ আলআমিন মোল্লা

ঢাকা দক্ষিন মহানগর যাত্রাবাড়ী থানার ৬৫ নং ওয়ার্ডে আওয়ামী লীগ সভাপতি পদপার্থী হিসেবে জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন মোঃ আলআমিন মোল্লা। বিভিন্ন সুত্রে জানা যায়, তিনি দীর্ঘদিন ধরে তৃণমুল পর্যায়ের দলীয় নেতাকর্মীদের সাথে সক্রিয় রাজনীতি করে আসছেন।

তার রাজনৈতিক জীবনে যাত্রাবাড়ী থানার ৬৫ নং ওয়ার্ডে একাধিক শিক্ষার্থী ও অসহায়দের সহযোগিতা করে তিনি এলাকাবাসীর কাছে বেশ সুনাম অর্জন করেছেন। সদালাপি ও মিষ্টভাষী মোঃ আলআমিন মোল্লা কখনো নিজের স্বার্থের কথা ভাবেননি। দলের জন্য তার দীর্ঘ জীবনে অকাতরে বিলিয়ে দিয়েছেন সব কিছু।

আলআমিন মোল্লার বিষয়ে মাঠ পর্যায়ের আওয়ামী লীগ নেতা-কর্মীরা সাংবাদিককে জানান, আমরা এবার আলআমিন মোল্লা ভাইকে ৬৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিসাবে দেখতে চাই। এ জন্য তার প্রতি সব সময় আমাদের দোয়া ও আশির্বাদ রয়েছে।

তিনি সভাপতি নির্বাচিত হলে নেতা-কর্মীদের মাঝে যে টানাপোড়েন আছে তা শেষ হয়ে যাবে। ৬৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ চাঙ্গা ওয়ার্ড হবে। সাধারণ আওয়ামী লীগ কর্মীরা প্রাণ খুলে কথা বলতে পারবে সভাপতির সাথে। বর্তমান দায়িত্ব প্রাপ্ত আওয়ামী লীগ নেতাদের সাথে যে কর্মীদের দূরত্ব আছে সেটা শেষ হয়ে যাবে। সেই সাথে বিভিন্ন থানা-পৌর ওয়ার্ড ও ইউনিয়নের অবহেলিত নেতাকর্মীরা মনোবল ফিরে পাবে।

এ বিষয়ে ৬৫ নং ওয়ার্আড ওয়ামী লীগ সভাপতি পদপার্থী মো: আলআমিন মোল্লা জানান,৬৫ নং ওয়ার্ডের সভাপতি নির্বাচিত হওয়ার জন্য সকল নেতা কর্মি সাধারণ মানুষের সহযোগিতা ও দোয়া কামনা করছি।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন