রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে নিয়ে একটা বাজে মন্তব্য করলে কাউকে ছাড় দেয়া হবে না শামীম ওসমান

রবিবার, ২১ আগস্ট ২০২২ | ১:০৭ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে নিয়ে একটা বাজে মন্তব্য করলে কাউকে ছাড় দেয়া হবে না শামীম ওসমান

বাংলাদেশকে অস্থিতিশীল ও অকার্যকর রাষ্ট্রে পরিনত করতে বিএনপি আবারও ষড়যন্ত্র শুরু করেছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। তিনি বলেন, বিদেশ থেকে তাদের জন্য প্রচুর টাকা আসছে। কিন্তু এবারও তারা সফল হবে না। আগামি নির্বাচনে আবারও শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শনিবার (২০ আগস্ট) বিকেলে জেলার বন্দর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভায় শামীম ওসমান এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে নিয়ে একটা বাজে মন্তব্য করলে কাউকে ছাড় দেয়া হবে না। দেশ রক্ষায় আবার আমরা মাঠে নামবো।

বিএনপির মহাসিচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাম্প্রতিক দেশবিরোধি বক্তব্যের সমালোচনা করে সংসদ সদস্য শামীম ওসমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর কোন আঘাত এলে লাখো মানুষকে সাথে নিয়ে কঠোরভাবে জবাব দেয়া হবে। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র প্রতিহত করতে দলীয় নেতা-কর্মীদের সতর্ক থাকার পরামর্শ দেন তিনি। পাশাপাশি আগামি ২৭ আগস্ট নগরীর ডিআইটি চত্বরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে জনসভার ঘোষণা দিয়ে সবাইকে এখন থেকেই প্রস্তুতি নেয়ার আহবান জানান সংসদ সদস্য শামীম ওসমান।

বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদের সভাপতিত্বে আলোচনা সভায় থানা ও জেলা পর্যায়ের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন