শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

রূপগঞ্জে পিস্তল ও গুলি সহ ১ডাকাত গ্রেফতার

বুধবার, ০৪ আগস্ট ২০২১ | ১:০১ পূর্বাহ্ণ | 51Views

রূপগঞ্জে পিস্তল ও গুলি সহ ১ডাকাত গ্রেফতার

র‌্যাব-১১, সিপিএসসি এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন বরাবো এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ০১টি পিস্তল এবং ০২ রাউন্ড গুলি উদ্ধারসহ মোঃ রাজিব হোসেন রাজু (২৮) নামের এক ডাকাত’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ রাজিব হোসেন রাজু ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার আব্দুল্লাহপুর এলাকার মৃত সলু কামালের ছেলে।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী তার অন্যান্য সহযোগীদের যোগসাজশে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার বরাবো বাসস্ট্যান্ড এলাকায় ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছিল। নিবিড় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল উক্ত অস্ত্রধারী শীর্ষ ডাকাতকে সনাক্ত করে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তার দখলে থাকা ০২ রাউন্ড গুলিসহ ০১টি পিস্তল উদ্ধার করা হয়। উল্লেখ্য যে, গ্রেফতারকৃত মোঃ রাজিব হোসেন রাজু বিভিন্ন সময় বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে এলাকায় জনসাধারণ এর মধ্যে আতঙ্ক সৃষ্টি করে আসছিল। তার বিরূদ্ধে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় অস্ত্র আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-