শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

নারায়ণগঞ্জের সাবেক এসপি হারুন মেয়র আইভীর বাড়িতে

শনিবার, ৩১ জুলাই ২০২১ | ১১:৫৮ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের সাবেক এসপি হারুন মেয়র আইভীর বাড়িতে

নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান মরহুম আলী আহম্মদ চুনকার সহধর্মিনী ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাক্তার সেলিনা হায়াত আইভীর মায়ের মৃত্যুতে তাঁর বাসায় উপস্থিত হয়ে সমবেদনা জানিয়েছেন নারায়ণগঞ্জের সাবেক পুলিশ সুপার (এসপি) ও বাংলাদেশ পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম (বার), পিপিএম (বার)।

শনিবার (৩১ জুলাই) দুপুরে নগরীর দেওভোগে তিনি আইভীর বাসায় যান। এসময় তিনি মেয়রের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়ে বলেন, যার মা এই দুনিয়া থেকে চলে যায় সেই বুঝে মা হারানোর বেদনা কত কষ্টের। পরে তিনি সকল সাথে কুশল বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খন্দকার শাহআলম, সাবেক সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম, সাধারন সম্পাদক শরিফুদ্দিন সবুজ, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও মেয়রের আত্মীয় আব্দুল কাদির, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর হোসেন, পরিবেশ বিষয়ক সম্পাদিকা রানু খন্দকার, মেয়রের ভাই আহাম্মদ আলী রেজা উজ্জ্বল, আহাম্মদ আলী রেজা রিপন প্রমুখ।

উল্লেখ্য, গত ২৫ জুলাই নারায়ণগঞ্জ পৌরসভার প্রয়াত চেয়ারম্যান আলী আহম্মদ চুনকার সহধর্মিণী ও নাসিক মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগম (৭৩) বার্ধক্য জনিত কারনে নিজ বাসভবনে ইন্তেকাল করেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন