শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

নারায়ণগঞ্জে ১৬০০ শ্রমিককে খাদ্য সামগ্রী বিতরণ

শনিবার, ৩১ জুলাই ২০২১ | ১১:২৫ অপরাহ্ণ

নারায়ণগঞ্জে ১৬০০ শ্রমিককে খাদ্য সামগ্রী বিতরণ

করোনাকালীন ‘লকডাউনে’ পরিবার নিয়ে যেন না খেয়ে থাকতে না হয় সেজন্য কর্মহীন হয়ে পড়া ১৬শ শ্রমিককে খাদ্য সামগ্রী উপহার দিয়েছে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড।

শনিবার (৩১ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড এর উদ্যোগে শহরের ইসদাইরে সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ৫কেজি চাল, ১কেজি ডাল, ২কেজি আটা, ২কেজি আলু, ১কেজি তেল ও ১কেজি লবণ।

নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহম্মেদ টিটুর সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, নারায়ণগঞ্জ ক্লাবের সদস্য ও গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ফজর আলী, পরিবহন ব্যবসায়ী ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেনসহ নারায়ণগঞ্জ ক্লাবের বেশ কয়েকজন সদস্য ও পরিবহন মালিক-শ্রমিক নেতৃবৃন্দ।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, করোনা মহামারীতে এগিয়ে আসায় নারায়ণগঞ্জ ক্লাবকে সরকারের পক্ষ থেকে ধন্যবাদ জানাই। সরকার পক্ষে জেলা প্রশাসনও ৫০ লাখ টাকা বরাদ্দ দিয়েছে। অর্থনৈতিকভাবে সামর্থ্যবানরা এগিয়ে আসুন, অসহায় মানুষের পাশে এসে দাঁড়ান।

নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি ও নারায়ণগঞ্জ ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ টিটু বলেন, করোনার শুরুতে প্রধানমন্ত্রী কর্তৃক করোনা হাসপাতাল প্রতিষ্ঠার পর নারায়ণগঞ্জ ক্লাব চিকিৎসকদের থাকার ব্যবস্থা করেছে। ক্লাবের পক্ষ থেকে প্রায় ৯ হাজার পরিবারকে সহযোগিতা করা হয়েছে। খানপুরের করোনা হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার থেকে শুরু করে বিভিন্ন সামাজিক কর্মসূচিতে দায়িত্বের জায়গা থেকে অংশ গ্রহণ করেছেন। তারই ধারাবাহিকতায় জেলা প্রশাসকের পরামর্শে জেলার ১৬০০ পরিবহন শ্রমিকদের পাশে এসে দাঁড়ানো হলো।

উল্লেখ্য, গত বছর করোনার শুরু থেকেই তানভীর আহম্মেদ টিটু ব্যক্তিগত ভাবে নারায়ণগঞ্জের অসহায় দরিদ্র পরিবারের পাশাপাশি যারা লজ্জায় নিজেদের অবস্থানের কথা কাউকে জানাতে পারে না, গণমাধ্যম কর্মী ও বিভিন্ন সংগঠনের সদস্যদের মাধ্যমে তাদের তালিকা করে গোপনে অনেক পরিবারের ঘরে খাদ্য পৌছে দিয়েছেন। এছাড়াও নানা শ্রেনী-পেশার মানুষদের খাদ্য, অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন