মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

মেয়র আইভীর মায়ের মৃত্যুতে শোকাভিভূত পরিবারকে সমবেদনা জানাতে ‘চুনকা কুটিরে’ ডিসি-এসপি

বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১ | ৩:৫৮ অপরাহ্ণ

মেয়র আইভীর মায়ের মৃত্যুতে শোকাভিভূত পরিবারকে সমবেদনা জানাতে ‘চুনকা কুটিরে’ ডিসি-এসপি

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগমের মৃত্যুতে যৌথভাবে সমবেদনা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ ও পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম পিপিএম(বার)।

২৮ জুলাই (বুধবার) বিকেলে শহরের পশ্চিম দেওভোগ এলাকায় চুনকা কুটির নামে মেয়রের নিজ বাসভবনে ডিসি ও এসপি, অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী কমিশনার সহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সরেজমিনে দেখা যায়, ‘ডিসি ও এসপি দুইজনই মেয়র আইভীর মায়ের মৃত্যুর কারণ জানতে চান এবং গভীর দুঃখ ও শোক প্রকাশ করেন।

মেয়র আইভী মায়ের মৃত্যুর কারণ বাধ্যকজনিত কারণ জানাতে গিয়ে আবেগ আপ্লূত হয়ে পরেন। এসময় ডিসি এসপিও তাদের মা বাবার প্রতি ভালোবাসা ও শ্রদ্ধার বিষয়ে জানিয়ে মেয়রকে শান্তনা জানান।’

এসময় উপস্থিত ছিলেন মেয়র আইভীর ছোট ভাই শহর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু খন্দকার, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা সহ মেয়র আইভীর পরিবারের অন্যান্য সদস্যরা।

প্রসঙ্গত, গত ২৫ জুলাই বিকেলে বার্ধক্যজনিত কারণে শহরের পশ্চিম দেওভোগ এলাকায় নিজ বাসায় নারায়ণগঞ্জ পৌরসভার প্রয়াত চেয়ারম্যান নগর পিতা খ্যাত আলী আহম্মদ চুনকার স্ত্রী ও সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগম (৭৩) ইন্তেকাল করেন।পরে বাদ এশা বাড়ির নিকটে বাইতুন নূর জামে মসজিদে মরহুমার নামাজে জানাযা শেষে মাসদাইর কবরস্থানে তার সামীর মরদেহ দাফন সম্পন্ন করা হয়।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন