শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

গুরুতর অসুস্থ লিপি ওসমানের জন্য দোয়া চাইলেন সংসদ সদস্য শামীম ওসমান

নারায়ণগঞ্জের ডাক

সোমবার, ২৬ জুলাই ২০২১ | ৩:৪৩ অপরাহ্ণ | 52Views

গুরুতর অসুস্থ লিপি ওসমানের জন্য দোয়া চাইলেন  সংসদ সদস্য শামীম ওসমান

নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি গুরুতর অসুস্থ হয়ে চিকিৎসা নিচ্ছেন। সোমবার (২৬জুলাই) দুপুর ১টায় এ তথ্য নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

প্রভাবশালী রাজনৈতিক ওসমান পরিবারের পুত্রবধূ ও এমপি শামীম ওসমানের স্ত্রীকে নিয়ে চিকিৎসায় ব্যস্ত শামীম ওসমান বেশি কথা বলতে পারেননি। ‘এমআরআই করলে জানা যাবে কি সমস্যা’ এমনটা জানিয়ে শামীম ওসমান বলেন, এই মূহুর্তে প্রিয় নারায়ণগঞ্জবাসীসহ দেশ-বিদেশে যে যেখানে আছেন, সকলের কাছে দোয়া চাচ্ছি ‘লিপি’র জন্য। সবাই আল্লাহর দরবারে দোয়া করবেন, দয়াময় যেন দ্রুত সুস্থ করে দেন আমার স্ত্রীকে।

গত বছরের সেপ্টেম্বের ও অক্টোবর মাসেও সালমা ওসমান লিপি অসুস্থ ছিলেন বেশ কিছু দিন। দেশের ক্রান্তিলগ্নে অতীতের ধারাবাহিকতায় বর্তমানেও ঐতিহ্যবাহী ওসমান পরিবার প্রশংসনীয় ভূমিকা অব্যাহত রেখেছেন সালমা ওসমান লিপি ও শামীম ওসমানসহ পরিবারের অন্য সদস্যরা। নারায়ণগঞ্জে করোনার সংক্রমনের শুরুতে অসহায়দের পাশে যখন কাউকে পাওয়া যাচ্ছিলো না, তখন থেকে এখন পর্যন্ত সালমা ওসমান লিপি নারায়ণগঞ্জবাসীর জন্য কাজ করে যাচ্ছেন নিবিড় ভাবে।

উল্লেখ্য, করোনার প্রার্দুভাব শুরু হওয়ার প্রথম থেকেই কর্মহীন, দুঃস্থ ও অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন সালমা ওসমান লিপি। করোনা সঙ্কটে নারায়ণগঞ্জের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে ‘মমতাময়ী মা’ উপাধি পেয়েছেন সালমা ওসমান লিপি।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-