মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

সোনারগাঁয়ে শিশু ধর্ষণ চেষ্টায় নরপশু সাঈদ আটক

সোমবার, ২৬ জুলাই ২০২১ | ২:৩৩ পূর্বাহ্ণ

সোনারগাঁয়ে শিশু ধর্ষণ চেষ্টায় নরপশু সাঈদ আটক

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ, সোনারগাঁ প্রতাপের চর এলাকায় চার বছরের অবুঝ শিশু মিথিলাকে ধর্ষণ চেষ্টার সময় এলাকাবাসীর প্রচেষ্টায় দর্শক সাইদকে আটক করে সোনারগাঁ থানা পুলিশ।

ঘটনাস্থল থেকে জানা যায়, দরিদ্র চা দোকানদার বাবার মেয়ে। ২৩ শে জুলাই (শুক্রবার ) ১.৩০মিনিটে সবাই যখন জুম্মার নামাজে ব্যস্ত এমন সময় নরপশু মোহাম্মদ সাঈদ (২২)পিতা -মৃত মুসকানদার আলী গ্রাম-খাইরা গাও থানা -ছাতক জেলা- সুনামগঞ্জ বর্তমানে গ্রাম- প্রতাপেরচর থানা – সোনারগাঁ জেলা-নারায়ণগঞ্জ বাসায় কেউ না থাকার সুযোগ নেয়।

নরপশু সাঈদ ছোট্ট অবুঝ শিশু মিথিলাকে চকলেট দেওয়ার কথা বলে ফুসলিয়ে তার ঘরে নিয়ে যায়। চকলেট দিয়ে অবুঝ শিশু মিথিলাকে ভুলিয়ে ভালিয়ে ধর্ষণের চেষ্টা করে। ছোট শিশুটির আত্ম চিৎকারে বাড়িতে থাকা তার মা এবং প্রতিবেশিরা এসে দরজা বন্ধ দেখে দরজা ধাক্কাধাক্কি শুরু করে। সাঈদ দরজা না খুললে মিথিলার চিৎকারে তাকে বাঁচানোর জন্য তার মা এবং এলাকার লোকজন দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে।

এলাকার লোকজন দরজা ভেঙে ভিতরে প্রবেশ করার সাথে সাথে নরপশু সাঈদ জানালা ভেঙে দৌড়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজনের সহায়তায় আসামিকে আটক করা হয়। সোনারগাঁ থানা পুলিশ আহত মিথিলাকে চিকিৎসার ব্যবস্থা করে চিকিৎসা শেষে তাকে বাবা মার জিম্মায় দেওয়া হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে মিথিলার বাবা থানায় অভিযোগ করলে নরপশু আসামি মোহাম্মদ সাইদের বিরুদ্ধে সোনারগাঁ থানার মামলা নং – ৩২ তারিখ – ২৩.০৭.২০২১ ধারা – ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধন ২০০৩) ধারা ৯(৪)(খ) রজু করা হয়।

আসামি সাইদকে অদ্য ২৫ শে জুলাই মঙ্গলবার গ্রেপ্তার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

সকল অভিভাবকদের প্রতি আহবান রইল আমাদের, শিশুদের বিশেষ করে মেয়ে শিশুদের ব্যাপারে খুব বেশি যত্নবান হতে হবে।মেয়ে শিশুদেরকে নিকটাত্মীয় ছাড়া অন্য কারো সঙ্গে বাইরে যেতে দিবেন না। ‌ অন্য কারো বাসায় খেলতে গেলে সঙ্গে কাউকে পাঠান। আপনার শত ব্যস্ততার মধ্যেও শিশুদের যত্ন এবং খেয়াল রাখুন। শিশুরা একটু বড় হওয়ার সাথে সাথে কোনটি করণীয়, কোনটি বর্জনীয়, কার সঙ্গে চলাফেরা করা যাবে, কার সঙ্গে যাবেনা তা তাদেরকে শেখান। মা-বাবাই শিশুদের সর্বশ্রেষ্ঠ শিক্ষক শিশুদের এই বিষয়গুলো শেখানোর মধ্যে লজ্জার কিছু নেই বরং এ বিষয়গুলোর শেখার মধ্যে আপনার শিশুর মঙ্গল নিহিত আছে ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন