শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

আড়াইহাজারের বঙ্গবন্ধু পল্লী , প্রধানমন্ত্রীর মেহমানদের অন্যরকম ঈদ

শুক্রবার, ২৩ জুলাই ২০২১ | ১০:৪৮ পূর্বাহ্ণ | 55Views

আড়াইহাজারের  বঙ্গবন্ধু পল্লী , প্রধানমন্ত্রীর মেহমানদের অন্যরকম  ঈদ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)সংবাদদাতা:আড়াইহাজার উপজেলায় আশ্রয়ন প্রকল্পের আওতাধীন নির্মিত প্রত্যেকটি ঘর যেন ভূমি ও গৃহহীন মানুষের কাছে যেন স্বপ্নের ঠিকানা, পরম নির্ভরতার স্থান। তাই এবারের ঈদ তাদের কাছে বড়ই আনন্দের।
প্রশাসনের সহযোগিতায় উপজেলার মাহমুদপুর ইউনিয়নের খাসেরকান্দী গ্রামে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্পের ৪০টি পরিবারে অন্যরকম ভাবে ঈদ উৎযাপন করেছেন। প্রশাসনের সহযোগিতা পেয়ে আনন্দে আত্মহারা হয়ে উঠেছেন আশ্রয়ন প্রকল্পের বাসিন্দারা। এই আশ্রয়ন প্রকল্পের নাম করণ করা হয়েছে বঙ্গবন্ধু পল্লী।
বৃহস্পতিবার সরেজমিনে গিয়ে দেখা গেছে, ঈদ উৎসবে মেতে উঠেছে আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা। তারা জানান, ঈদের আগের দিন মঙ্গলবার দুপুরে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, উপজেলা নির্বাহী অফিসার মো: সোহাগ হোসেন ও সহকারী কমিশনার ভুমি মো: উজ্জল হোসেন নিজে উপস্থিত হয়ে খাদ্য সামগ্রী চাল, ডাল, তৈল ইত্যাদি বিতরণ করেন।
ওই দিনই বিকালে উপজেলা প্রশাসন প্রত্যেক পুরুষের জন্য লুঙ্গি, পাজ্ঞাবী ও নারীদের জন্য শাড়ি বিতরণ করেন। ঈদের দিন দুপুরে সহকারী কমিশনার ভুমি মো: উজ্জল হোসেন নিজ উদ্যেগে আশ্রয়ন প্রকল্পে গিয়ে মাংস বিতরণ করেন। তাছাড়া ও ঈদের দিন রাতে আবারো সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু ও উপজেলা নির্বাহী অফিসার মো: সোহাগ হোসেন নিজে গিয়ে রাতের খাবার বিতরণ করেন । সব মিলিয়ে ব্যাক্রিতম এক ঈদ উৎযাপন করলেন আশ্রয়ন প্রকল্পের বাসিন্দরা। সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেন, আড়াইহাজারের খাসের কান্দীতে নির্মিত প্রধান মন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্প নির্মানের মান সন্তুষ জনক।
আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা লিটন জানান, প্রশাসন এত বার আমাদের খবর নিবে আমরা ভাবতেও পারেনি। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে চিরকৃতজ্ঞ।
আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার মো: সোহাগ হোসেন জানান, ভুমিহীনদের পূর্নবাসন করা প্রধান মন্ত্রীর স্বপ্ন। সেই স্বপ্ন বাস্তবায়ন করা আমাদের সকলের পবিত্র দায়িত্ব আশ্রয়ণে বসবাসরত ভূমিহীনরা প্রধানমন্ত্রীর মেহমান। এই মেহমানদের পাশে আছে সংসদ সদস্যসহ আমরা।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-